টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

চট্টগ্রাম, ০৮ মে ২০১৭ (সিটিজি টাইমস):  চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ঝিনু আকতার (২১) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে মাদার্শা আশ্রয়ণ প্রকল্পের একটি বসতঘর থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এই নারীর স্বামী জসিম উদ্দিনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, দুই বছর আগে সাতকানিয়ার মাদার্শা আশয়ণ প্রকল্পের বাসিন্দা জসিম উদ্দিনের সঙ্গে বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের মিয়ার বাড়ি। এলাকার আবদুল জলিলের মেয়ে ঝিনু আকতারের বিয়ে হয়। তাদের সংসারে নয় মাস বয়সী এক মেয়ে শিশু রয়েছে।

সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন বলেন, ঝিনু আকতারের পরিবারের অভিযোগ, যৌতুকের জন্য জসিম উদ্দিন ঝিনুকে মারধর করতেন। একপর্যায়ে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের চালার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করে জসিম। অন্যদিকে জসিম উদ্দিনের পক্ষ থেকে ঘটনাটিকে আত্মহত্যা বলে দাবি করা হয়।

তিনি বলেন, লাশের গলায় ফাঁসির চিহ্ন ও মুখের বাম পাশের চোয়ালে সামান্য থেঁতলানো দাগ দেখা গেছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এটি হত্যা না আত্মহত্যা বোঝা যাবে। তবে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে স্বামী জসিম উদ্দিনকে আটক করা হয়েছে।

মতামত