টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবসে র‌্যালি ও আলোচনা সভা

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ০৮ মে ২০১৭ (সিটিজি টাইমস): জেলার রামগড়ে বিশ^ রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস ২০১৭ উদযাপনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ মে) সকাল ১০টায় যুব রেড ক্রিসেন্ট রামগড় উপজেলা ইউনিট আয়োজিত একটি বণার্ঢ্য র‌্যালি রামগড় সরকারী উচ্চ বিদ্যালয় হতে বের হয়ে রামগড় বাজার এলাকা প্রদক্ষিণ করে উপজেলা টাউন হলে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

যুব রেডক্রিসেন্ট রামগড় উপজেলা ইউনিটের যুব প্রধান করিম শাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-মামুন মিয়া। সভায় বিশেষ অতিথি ছিলেন, রামগড় থানা অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম, সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মহিউর রহমান, রামগড় প্রেসক্লাব সভাপতি শ্যামল রুদ্র, খাগড়াছড়ি ব্রাঞ্চ সাবেক যুব প্রধান ও রামগড় ইউনিট উপদেষ্টা এস এম নাজিম উদ্দিন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ মামুন।

রামগড় ইউনিটের উপ-প্রধান আবছার হোসেনের পরিচালনা সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি দক্ষিণাঞ্চল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নিজাম উদ্দিন, রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের দায়িত্ব প্রাপ্ত শিক্ষক ইনচার্জ মহসীনুজ্জামান প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, যুবরাই এদেশের প্রাণ। দেশ প্রেমিক ও দায়িত্বপণা নাগরিক গঠনের পাশাপশি যে কোন দুর্যোগ, দুর-ব্যবস্থায় যুব রেড ক্রিসেন্টের সাথে সকলকে এগিয়ে আসতে হবে। অগ্নি নির্বাপন, বন্যা, খরা, যে কোন মানব সৃষ্টি ও প্রাকৃতিক সৃষ্ট দুর্যোগে সকলেই নিবেদিত হবেন এটাই মানবিকতা আর এসকল মানবিক কার্যক্রমে প্রশাসন সবসময় পাশে ছিলো এবং থাকবে।

মতামত