টক অব দ্য চট্টগ্রাম
Ad2

যত বাধাই আসুক, দেশকে মর্যাদাশীল জাতি হিসাবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

চট্টগ্রাম, ০৬ মে ২০১৭ (সিটিজি টাইমস):: যত বাধাই আসুক, দেশকে মর্যাদাশীল জাতি হিসাবে গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, স্বাধীন বাংলাদেশকে উন্নত দেশ হিসাবে গড়ে তুলতে চাই। এদেশে একটি মানুষও দরিদ্র থাকবে না। একটি মানুষও না খেয়ে থাকবে না। সবাই উন্নত জীবন যাপন করবে। এটাই আমাদের লক্ষ্য।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের প্রতিবেশী দেশের সঙ্গে বিভিন্ন ধরনের সমস্যা থাকতে পারে, সেগুলো আমরা আলোচনার মাধ্যমে সমাধান করবো। কিন্তু আমাদের অর্থনৈতিক উন্নয়নের জন্য একসঙ্গে কাজ করবো।

এর আগে, শনিবার সকালে ঢাকা থেকে সুপরিসর ৭৩৭-৮০০ বোয়িং বিমান যোগে প্রধানমন্ত্রী কক্সবাজার বিমান বন্দরের রানওয়েতে অবতরণ করেন।

পৌনে ১০টায় কক্সবাজার বিমান বন্দরের সম্প্রসারিত রানওয়েতে সুপরিসর ৭৩৭-৮০০ বোয়িং বিমান চলাচলের উদ্বোধন করেন।

পরে তিনি ইনানী সৈকত তীরে সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্বাবধানে এবং বাংলাদেশ সেনাবাহিনীর ১৬ ইসিবি এক হাজার ৪০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৮০ কিলোমিটার দীর্ঘ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কটির উদ্বোধন করেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী বিকালে কক্সবাজার সাগর পাড়ের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় ভাষণ দিবেন। তিনি জনসভাস্থলে কক্সবাজারের আরো ১৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

মতামত