টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবির ৬ হলে পুলিশি অভিযান, দেশীয় অস্ত্র উদ্ধার

চট্টগ্রাম, ০৫ মে ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে বৃহস্পতিবার দুপুরে সংঘর্ষের পর শাহ জালাল, শাহ আমানত, সোহরাওয়ার্দি, এফ রহমান, আলাওল ও আলাওল হলে একযোগে অভিযান চালায় পুলিশ।

রাত সাড়ে ১০টা থেকে চালানো এ অভিযান রাত সাড়ে ১২টায় সমাপ্ত হয়। তবে অভিযানে কাউকে আটক করা না হলেও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার করা হয়।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মিজানুর রহমান। তিনি জানান, অভিযানে কাউকে আটক করা হয়নি, তবে শাহজালাল হলের একটি কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এদিকে হলে অভিযানের খবর টের পেয়ে গ্রেফতার এড়াতে হলগুলোতে থাকা ছাত্রলীগ নেতাকর্মীরা পার্শ্ববর্তী পাহাড়ে গা ঢাকা দেয়। এদিকে পুলিশের বিরুদ্ধে অভিযান চলাকালীন রুম ভাঙচুর ও লুটপাটের অভিযোগ করেছে বেশ কয়েকজন শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডির উপস্থিতি হাটহাজারী থানা পুলিশ অভিযান পরিচালনা করছেন। অভিযানে থাকা বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আখতারুজ্জামান বলেন, অভিযানে কাউকে আটক করা হয়নি। রুম ভাঙচুর ও লুটপাটের বিষয়টিও সঠিক নয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজনের অনুসারীদের মধ্যে ধাওয়া পাল্টা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন।

মতামত