টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ছাত্রলীগ সভাপতি ইমুসহ ২০ জনের জামিন মঞ্জুর

চট্টগ্রাম, ০৪ মে ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রামের আউটার স্টেডিয়ামে সুইমিংপুল নির্মাণকাজে বাধা দিয়ে ভাঙচুরের অভিযোগে দায়ের হওয়া মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুসহ ২০ নেতাকর্মী। বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম আবু ছালেম মো. নোমান এ আদেশ দিয়েছেন।

আসামি পক্ষের আইনজীবি ও নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, আউটার স্টেডিয়ামে সুইমিং পুলের প্রাচীর ক্ষতিগ্রস্ত করা ও কাজে বাধার অভিযোগে প্রকল্পটির কর্মকর্তা ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করেছিলেন। ওই মামলায় নগর ছাত্রলীগের সভাপতি ইমু, সহ সভাপতি নাজমুল হাসান রুমি ও সৌমেন বড়ুয়া, যুগ্ম সম্পাদক সুজন বর্মণসহ ২০ জন আত্মসমর্পণ করেন। আদালত জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে গত ১৮ এপ্রিল বিকেলে আউটার স্টেডিয়ামে সুইমিং পুল নির্মাণ বন্ধের দাবিতে কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশের সঙ্গে ছাত্রলীেেগর সংঘর্ষ হয়। এতে ১৪ পুলিশ সদস্য এবং নগর ছাত্রলীগের কয়েকজন নেতাসহ অন্তত ৩০ জন আহত হয়। এই ঘটনায় পুলিশের উপর হামলা ও কর্তব্যকাজে বাধাদানের অভিযোগে ৬জনকে আসামি করে পুলিশ মামলা করে। এছাড়া সুইমিং পুল নির্মাণ প্রতিষ্ঠানের কর্মকর্তা শফিকুল বারী বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এতে নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক নুরুল আজিম রণিসহ ৫৮ জনকে আসামি করা হয়।

মতামত