টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর নিহত

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ০২ মে ২০১৭ (সিটিজি টাইমস):: ফটিকছড়ি উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই সহোদর নিহত হয়েছেন। সোমবার উপজেলার দাঁতমারা ইউনিয়নের হেয়াঁকো-করেরহাট সড়কের কড়াই বাগান এলাকায় মাইক্রোবাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- মোখতার হোসেন (৫০) ও মীর হোসেন (৫৫)। তারা খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার তুলাবিল গ্রামের মৃত আম্বর আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকাল চারটার দিকে হেয়াঁকো-করেরহাট সড়কের কড়াই বাগান এলাকায় হেয়াঁকোগামী একটি মোটরসাইকেল এর সাথে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাস (চট্টমেট্টো-১৯-০৬২১) এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মোখতার হোসেন (৫০) ঘটনাস্থলে প্রাণ হারান। অপর আরোহী মীর হোসেন (৫৫) গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি হলে সেখানে রাত দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘটনায় মোটরসাইকেল চালক শাহজালাল(৩০)ও আহত হয়ে প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন।

নিহতদের দৌহিত্র আকতার হোসাইন বলেন, ‘ছেলের মোটরসাইকেলে করে ফেনী হতে ফিরছিলেন বাবা-আর চাচা। দুই ভাইয়ের এক সাথে এমন করুন মৃত্যুতে শোকে কাতর স্বজনরা।’

জানা যায়, নিহত দুই সহোদর উভয়ে কৃষি কাজ করতেন। নিহত মোকতার হোসেন এর পাঁচ পুত্র ও এক কন্যা সন্তান এবং মীর হোসেন এর এক পুত্র সন্তান রয়েছে।

দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ‘খবর পেয়ে আমার ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করি এবং মাইক্রোবাসটি আটক করি। তবে, চালক পলাতক রয়েছে। লাশ সংশ্লিষ্টের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্তছাড়া দাফন করা হয়েছে।’

মতামত