টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম, ০১ মে ২০১৭ (সিটিজি টাইমস):: দেশীয় তৈরী দুইটি এলজি ও ১১ রাউন্ড কার্তুজসহ তিনজনকে গ্রেফতার করেছে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। সোমবার বিকেলে বায়েজিদ বোস্তামী থানাধীন দুটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- বায়েজিদ বোস্তামী থানাধীন দক্ষিণ শহীদনগর এলাকার আব্দুল করিমের ছেলে মো. ফোরকান (৩৪), মধ্যম শহীদ নগর এলাকার দ্বীল মোহাম্মদের ছেলে রাজীব (২৩) ও পূর্ব শহীদ নগর এলাকার মৃত মতিউর রহমানের ছেলে হারুন (৩২)।

পুলিশ বলছে, বায়েজিদ বোস্তামীসহ চট্টগ্রামজুড়ে নানা অপরাধ কর্মকাণ্ড করা একটি চক্রের দলনেতা মো. ফোরকান। গ্রেফতার অন্য দুইজন ফোরকানের সহযোগি হিসেবে কাজ করতো।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে শহীদনগর এলাকা থেকে গ্রেফতার হয় ডাকাতি চেষ্টা ও হত্যা মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ফোরকান। এরপর তার দেয়া তথ্যে আতুরার ডিপো মৃদ্দা পাড়া এশিয়াটিক কলোনীতে অভিযানে যায় পুলিশ।সেখান থেকে রাজীব ও হারুণকে গ্রেফতার করা হয়।

পৃথক এই দুটি অভিযানে তিনজনের কাছ থেকে পুলিশ দুইটি এলজি ও ১১ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে বলেও জানান পুলিশ কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে তারা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তাদের আরও কয়েকজন সহযোগির নাম ও অস্ত্রের তথ্য আমরা পেয়েছি। তারা বায়েজিদ ও হাটহাজারীসহ চট্টগ্রামের বিভিন্ন এলাকায় ডাকাতিসহ নানা ধরনের অপরাধের সাথে জড়িত।

মতামত