টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে হোটেল থেকে চিকিৎসকের লাশ উদ্ধার, আটক ২

চট্টগ্রাম, ৩০ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস)::  মো. শাহাদত হোছাইন: কক্সবাজারের হোটেল পালংক্যি থেকে এক পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ডা. মো. ইসমাইল (৪৮) বরিশালের মৃত গোলাম রসুল মোল্লার ছেলে। বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার মসজিদঘোনা এলাকার স্থানীয় বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

এ ঘটনায় থানা পুলিশ হোটেলের ম্যানেজার মীর কাশেম ও বয় আবদুশ শুক্কুরকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।

হোটেল সূত্রে জানা যায়, গত ২৮ এপ্রিল ওই ব্যক্তি হোটেলের ১০৭ নং রুম বুকিং নেয়। ২দিনের রুম ভাড়া ও পরিশোধ করে। রোববার রুম চেক আউটের সময় হলে হোটেলের বয় রুমে যায়। সাড়া-শব্দ না পেয়ে বিষয়টি হোটেল বয় ম্যানেজারকে অবহিত করে। ম্যানেজার সেখানে গিয়ে থানা পুলিশকে জানালে পুলিশ এসে তার লাশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

সদর মড়েল থানার এসআই দীপক জানান, খবর পেয়ে আমি হোটেলে যাই। বিষয়টি থানার ওসি স্যারকে জানাই। তিনিসহ আরো কয়েকজন অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে নিহতের লাশ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

তিনি বলেন, হোটেলের সিসিটিভি ক্যামেরা ও বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। হোটেলে দায়িত্বরত ম্যানেজার ও বয়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে।

নিহতের স্ত্রী জোসনা আকতারের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তার বোন পরিচয়ে কান্নাজড়িত কন্ঠে এক নারী বলেন, আমার দুলা ভাই খুবই ভাল মানুষ ছিলেন। তিনি কখনো আত্মহত্যা করার মত লোক নন। ২ মেয়ে সন্তান নিয়ে আমার বোন এখন নিরুপায় ও র্নিবাক।

মতামত