টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবিতে পুলিশের সাথে ছাত্রলীগের সংঘর্ষ

চট্টগ্রাম, ২০ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস)::বহিষ্কৃত এক ছাত্রলীগ কর্মীকে পরীক্ষা দেয়ার অনুমতি না দেয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সমাজ বিজ্ঞান অনুষদের কেন্দ্রীয় পরীক্ষা কেন্দ্রের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ছাত্রলীগের এ অংশটি নগর মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের অনুসারী হিসেবে পরিচিত।সংঘর্ষের সময় পুলিশ ব্যাপক লাঠিচার্জ করে।

স্থানীয় ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, এ বছর ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক মাহবুবুর শাহরিয়ার শাহীনকে কুপিয়ে আহত করার অভিযোগে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী আবদুল্লাহ আল কায়সার শাকিলকে দুই বছরের জন্য বহিষ্কার করে প্রশাসন।

এ ঘটনার জেরে বৃহষ্পতিবার গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের ৪০১ নং কোর্সের পরীক্ষা দিতে ছাত্রলীগ কর্মীদের বাঁধার শিকার হয় শিক্ষার্থীরা।

এ বিষয়ে পরীক্ষা কমিটির চেয়ারম্যান মুহাম্মদ জাকারিয়া বলেন, অনাকাঙ্ক্ষিত ঘটনার জেরে এখনো পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়নি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত