টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ছিনতাইয়ের অভিযোগে চবির ৪ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

চট্টগ্রাম, ১৮ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস):: ছিনতাইয়ের অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী এতথ্য নিশ্চিত করেন। বহিষ্কৃতরা হলেন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের নাহিদ আলম, আধুনিক ভাষা ইন্সটিটিউটের ইফতেখার রিয়াজ, ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষার্থী সোহেল মাহমুদ ও ইংরেজি বিভাগের মাহমুদুল হাসান।

প্রক্টর বলেন, গেলো ১৭ এপ্রিল বহিরাগত ৩ ছাত্র বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেড়াতে আসে। এসময় তাদের কাছে থাকা ক্যামেরাসহ অন্যান্য জিনিস ছিনতাই হয়।

তিনি বলেন, ছিনতাইয়ের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এই ৪ শিক্ষার্থীর সম্পৃক্ততা প্রমাণিত হওয়ায় তাদেরকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

সোহেল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপুর অনুসারী এবং অপর ৩ জন সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজনের অনুসারী বলে জানা গেছে।

বহিষ্কৃতরা ছাত্রলীগের সঙ্গে জড়িত কিনা জানতে চাইলে আলমগীর টিপু বলেন, বহিষ্কৃতদের ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ততার বিষয়টি জানার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির রিপোর্টের প্রেক্ষিতে সিদ্ধান্ত নেয়া হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত