টক অব দ্য চট্টগ্রাম
Ad2

স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে চট্টগ্রামে ২৪১ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

চট্টগ্রাম, ১৬ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এর উপস্থিতিতে বিপুল পরিমান বিভিন্ন মাদকদ্রব্য ধংস করেছে কোস্টগার্ড পূর্ভজোন।

গত এক বছর ধরে চট্টগ্রামে বিভিন্ন এলাকা এবং বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে এসব মাদক দ্রব্য উদ্ধার করেছিল কোস্টগার্ড। এ

উদ্ধারকৃত এসব মাদকের মূল্য প্রায় ২৪১ কোটি ৭৮ লাখ টাকা।

রবিবার চট্টগ্রামের কোস্টগার্ড পূর্ব জোনের কার্যালয়ে মাদকদ্রব্য গুলো ধ্বংসকালে স্বরাষ্ট্রমন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, কোস্ট গার্ডের সদস্যরা তাদের অক্লান্ত প্ররিশ্রম, প্রশংসনীয় দক্ষতা এবং পেশাগত উৎকর্ষতা দিয়ে অতি স্বল্প সময়ে সীমিত জনবল ও সম্পদ নিয়ে যে অসাধারণ সফলতা অর্জন করেছে তাতে সমগ্র দেশবাসী অনুপ্রাণিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালক খন্দকার রাকিবুর রহমান, কোস্ট গার্ড বাহিনীর মহাপরিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, এনবিপি, ওএসপি, বিসিজিএম, এনডিসি, পিএসসি এবং কোস্ট গার্ড পূর্ব জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন শহীদুল ইসলাম, (সি), বিসিজিএম, বিসিজিএমএস, পিএসসি। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও সামরিক বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ

ধ্বংসকৃত মাদক দ্রব্য গুলোর মধ্যে ছিল ৪৮ কোটি ১৮ লাখ ৩৫৬ পিছ ইয়াবা, ৭ হাজার ৩৬০ ক্যান বিয়ার, ১৯৯৮ বোতল বিদেশী মদ, ৮ বোতল বাংলা মদ ও ৩.৫ কেজি গাঁজা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত