টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাঙ্গু নদীতে ডুবে যাওয়া যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম, ১৫ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় সাঙ্গু নদীতে নৌকা থেকে পড়ে ডুবে যাওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।নিহত আবদুল আউয়াল (৩৫) নগরীর ঘাট ফরহাদ বেগ এলাকার ইকবাল হোসেনের ছেলে।

শনিবার বেলা সোয়া ২টার সময় সাতকানিয়া উপজেলার কালী বাড়ি পুরান গড় সংলগ্ন এলাকায় নদী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা আউয়ালের লাশ উদ্ধার করে বলে জানান এ বাহিনীর আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর প্রহ্লাদ সিংহ।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে তিনি নদীতে পড়ে গিয়েছিলেন জানিয়ে তিনি বলেন, “পরিবারের সদস্যদের সাথে বেড়াতে এসে নৌকায় চড়েছিলেন আউয়াল। তিনি নৌকার পেছনের অংশে ছিলেন। নৌকা থেকে ছিটকে তিনি পানিতে পড়ে যান। সাঁতার না জানায় আউয়াল ডুবে গিয়েছিলেন।

টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আবদুল মান্নান  বলেন, সমিতির উপদেষ্টা মো. ইকবালের ছেলে আবদুল আউয়াল স্ত্রী, শাশুড়ি, দুই কন্যাসহ আত্মীয়-স্বজনদের নিয়ে শঙ্খ পাড়ে পিকনিকে গিয়েছিলেন। একপর্যায়ে বিকেলে তারা বোট নিয়ে নদীতে ভ্রমণ করেন। এ সময় বোটের পেছনের দিকে থাকা আউয়াল শঙ্খে পড়ে যান। সোমবার বেলা দুইটার দিকে তার মরদেহ উদ্ধার করেন ডুবুরিরা। রাত নয়টায় ঘাটফরহাদবেগ আতরজান জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে।

আউয়াল নদীতে ডুবে যাওয়ার পরপর আগ্রাবাদ ফায়ার স্টেশন ও সাতকানিয়া স্টেশনের দুটি দল ঘটনাস্থলে যায় গিয়ে তাকে উদ্ধারে অভিযান শুরু করে শনিবার তার লাশ পায় বলে জানান অগ্নিনির্বাপক বাহিনীর সদস্য প্রহ্লাদ।

মতামত