টক অব দ্য চট্টগ্রাম
Ad2

শাকিবকে দেখতে বোরকা পরে হাসপাতালে অপু

চট্টগ্রাম, ১৩ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস):: বৃহস্পতিবার দুপুরে হঠাৎ বুকে ব্যাথা নিয়ে রাজধানীর ল্যাড এইড হাসপাতালে ভর্তি হন শাকিব খান। তখন অপু বিশ্বাস গুলশানে ব্যস্ত ছিলেন কেনাকাটায়। খবরটি শোনার পর কেনাকাটা থামিয়েই বাসার দিকে রওনা হন অপু। এরপর বাসা থেকে বোরকা পরে হাসপাতালের উদ্দেশে বের হন নায়িকা।

বৃহস্পতিবার বিকাল পৌনে ৬টার দিকে ল্যাবএইড হাসপাতালে পৌঁছান অপু। এসময় ছেলে আব্রাহাম খান জয়ও তার সঙ্গে ছিল। পরে শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল কেবিনে নিয়ে যান অপুকে। কেবিনে স্বামী শাকিব খানকে দেখার পরপরই বেরিয়ে যান অপু। কেবিনে শিশু থাকলে সমস্যা হতে পারে। এজন্য সাকিবকে একনজর দেখেই শিশু সন্তানকে নিয়ে দ্রুতই বেরিয়ে যান অপু।

বুকে ব্যথা নিয়ে আজ দুপুর ১টার দিকে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসা নিতে যান ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান।

২০০৬ সালে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব আর অপু। সিনেমার মতো বাস্তব জীবনেও দুই জন মন দেয়া নেয়া করেছেন-এমন গুঞ্জন সেই সময় থেকেই।

গত সোমবার অপু তার সন্তানসমেত একটি সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল হাজির হন, জানান শিশুটির বাবা শাকিব খান। তিনি জানান, ২০০৮ সালে গোপনে তাদের বিয়ে হয়েছিল। কিন্তু শাকিবের ক্যারিয়ারের কথা ভেবে তিনি এতদিন গোপন রেখেছিলেন।

একই দিন বিভিন্ন গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে শাকিবও স্বীকার করেন তার পিতৃত্বের কথা। তবে তিনি দাবি করেন, সন্তানের বাবা তিনি, তবে অপু তার স্ত্রী নন। পরে অবশ্য এই অবস্থান থেকে সরে আসেন শাকিব।

মঙ্গলবার শাকিব খানও হাজির হন সংবাদভিত্তিক একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে। বলেন, অপু তার স্ত্রী। কিন্তু টেলিভিশনে এসে এভাবে সব বলার কারণে মেজাজ খারাপ হয়ে গিয়েছিল বলে তিনি প্রথমে অভিমানে বিয়ের কথা অস্বীকার করেছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত