টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সংবাদ সম্মেলন স্থগিত করেছেন শাকিব খান

চট্টগ্রাম, ১১ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস):: মঙ্গলবার সকাল ১১ টায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে ডাকা সংবাদ সম্মেলন স্থগিত করেছেন শাকিব খান। চিত্রনায়িকা অপু বিশ্বাসের টেলিভিশনে লাইভের পর সংবাদ সম্মেলন ডেকেছিলেন তিনি।

সোমবার বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলে হাজির হয়ে শাকিব খানের সঙ্গে নিজের বিয়ে, সন্তান নানা বিষয়ে খোলামেলা কথা বলেছেন চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস। এ সময় তার কোলে ছিল এই দম্পতির একমাত্র সন্তান আব্রাহাম খান জয়।

তিনি নায়ক শাকিব খানের ব্যাপারে বিভিন্ন অভিযোগও এনেছেন। পুরো বিষয় নিয়ে দেশের মানুষ এখন শাকিবের অবস্থান, ব্যাখা জানতে চায়। সব বিষয় নিয়ে খোলাখুলি কথা বলার জন্য এবার সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন ঢাকা চলচ্চিত্রের কিং খান শাকিব।

সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে অপু মুখ খোলায় কিছুটা ক্ষুব্দ হয়েছেন শাকিব খান। দিনভর তিনি বিভিন্ন গণমাধ্যমে নানা রকম তথ্য দিয়েছেন। তিনি বেশকিছু গণমাধ্যমকে বলেছেন, ‘আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে অপু। সে আমার বউ হতে চায়নি। তাই অপেক্ষা করতে পারলো না। সে নায়িকা হওয়াকেই প্রাধান্য দিয়েছে। তাই সবকিছু প্রকাশ্যে এনে আমার ক্যারিয়ার ধ্বংস করতে চেয়েছে।’

কিন্তু শাকিব খান সর্বশেষ বলেছেন, অপুর কোলে দেখতে পাওয়া আব্রাহাম খান জয় তারই পুত্র। তবে অপুকে তিনি বিয়ে করেননি। ঘনিষ্ঠ মুহূর্তে অসাবধানতার খেসারত এই সন্তান। এই মন্তব্যে নতুন করে তোলপাড় শুরু হয়েছে।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অন্যতম সফল জুটি শাকিব-অপু। তাদের মধ্যকার বন্ধুত্বের সম্পর্ক নিয়ে এতদিন বিভিন্ন কথা গণমাধ্যমে জানা গেলেও এই প্রথম শাকিবকে স্বামী দাবি করেছেন অপু। সেই সঙ্গে নিজেদের ছয় মাসের সন্তানের কথাও জানান তিনি।

মতামত