টক অব দ্য চট্টগ্রাম
Ad2

শাকিব-অপুর ‘সংসারে’ ‘বুবলি কাঁটা’

চট্টগ্রাম, ১০ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস):: সিনেমার নায়িকা অপুকে বাস্তবের নায়িকা করে ঘরে তুলেছিলেন শাকিব নয় বছর আগে। মাস সাতেক আগে ঘর আলো করে আসে সন্তানও। কিন্তু সংসারে শান্তি নেই। সন্দেহ-অবিশ্বাসের কাঁটা কুঁড়ে কুঁড়ে খায় দুই জনকেই। অপু তার পুরো কাহিনি প্রকাশ করেছেন টেলিভিশনে এসে সরাসরি সম্প্রচারিত সাক্ষাৎকারে। জানালেন, শাকিব তাদের সন্তানকে দেখতে আসেন, কিন্তু তার সঙ্গে ভাব-ভালোবাসা নেই আর। এই সাক্ষাৎকারেই অপু জানান, তাদের সংসারে কাঁটা হয়ে এসেছেন আলোচিত নতুন নায়িকা বুবলি।

বেসরকারি সংবাদভিত্তিক টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরে দেয়া দীর্ঘ সাক্ষাৎকারে অপু জানালেন, ২০১৬ সালে সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসা শবনম ইয়াসমিন বুবলিকে নিয়ে তার সঙ্গে শাকিবের ঝগড়া হয়েছে অনেক। তিনি জানান, টেলিভিশনে এসে সব কিছু প্রকাশ করে দেয়ার পেছনেও বুবলির ভূমিকা আছে।

বুবলির সঙ্গে শাকিবের বর্তমান চলচ্চিত্র ও ঘরোয়া মেলামেশা তিনি কোনোভাবেই মেনে নিতে পারছেন না। কিছুদিন আগেই বুবলি ও শাকিবের একটি অনুষ্ঠানের ছবি প্রকাশ হলে অপু বুবলিকে ফোন করে গালাগালিও করেন। এ নিয়ে বিভিন্ন প্রত্রিকায় তখন নিউজও বের হয়।

বুবলি সম্পর্কে অনুষ্ঠানে অপু বলেন, ‘শাকিব আমাকে বলেছিলো বুবলির সঙ্গে আর কোন চলচ্চিত্রে অভিনয় করবে না সে। কিন্তু আজই একটি পত্রিকায় আমি নিউজ দেখি যে, এবারের ঈদে শাকিব খান ও বুবলির একটি চলচ্চিত্রের কাজ শুরু হয়েছে। তাই আমি আজকে লাইভে এসেছি। আমি আর সহ্য করতে পারছি না।’

অপু বিশ্বাসের এসব বক্তব্যের পর বুবলির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মোবাইল ফোনে কল করলে সেটি বাজতে বাজতে কল কেটে গেলেও বুবলি তা রিসিভ করেননি।

অপু জানান, ২০০৮ সালে শাকিবের গুলশানের বাসায় বিয়ে হয় তাদের দুই জনের। ফরিদপুর থেকে আনা কাজী তাদেরকে বিয়ে পড়ান ওই বছরের ১৮ এপ্রিল। গত সেপ্টেম্বরে কলকাতায় তাদের সন্তানের জন্ম হয়।

বুবলির প্রথম দুই সিনেমার নায়ক ছিলেন শাকিব। এই দুই জনের মধ্যে ভালোবাসার সম্পর্কের গুঞ্জন এখন সিনেপাড়ায় এক আলোচিত খবর। এ নিয়ে গণমাধ্যমে নানা খবর প্রকাশ হয়েছে। অপু বিশ্বাস বুবলিকে ফোন করে এ নিয়ে কথাও শোনান। পরে বুবলি একটি গণমাধ্যমকে বলেন, একজন শিল্পীর কাছে এমন আচরণ তিনি আশা করেননি।

বুবলির কর্মজীবন শুরু হয় সংবাদ পাঠ দিয়ে। তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশন-এ ২০১৩ সালে সংবাদ পাঠ শুরু করেন। ২০১৬ সালে বসগিরি চলচ্চিত্রের পরিচালক শামীম আহমেদ রনি তাকে এই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দিলে তিনি রাজি হন। প্রথমে অপু বিশ্বাসকে এই চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। পরে অপু নিজেকে এই চলচ্চিত্র থেকে সরিয়ে নিলে তার স্থানে বুবলিকে নির্বাচন করা হয়।

এই সিনেমায় বুবলির বিপরীতে অভিনয় করেন শাকিব খান। এই ছবির শুটিং চলাকালে তিনি শুটার চলচ্চিত্রেও অভিনয়ের প্রস্তাব পান। ছবিটি পরিচালনা করেছেন রাজু চৌধুরী এবং এই ছবিতেও তার বিপরীতে ছিলেন শাকিব খান। চলচ্চিত্র দুটি ঈদুল আযহায় সারাদেশে মুক্তি পায়।

বুবলি বাংলাদেশের নোয়াখালী জেলার সোনাইমুড়িতে জন্ম নেন। তিনি অর্থনীতি বিষয়ে স্নাতক পাস করেন। পরে দুই বছর এলএলবি পড়েন, কিন্তু তা শেষ করেননি। মাঝে ঢাকা বিশ্ববিদ্যালয়-এ এমবিএতে ভর্তি হন এবং তার কাজের ফাঁকে ফাঁকে ক্লাস করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত