টক অব দ্য চট্টগ্রাম
Ad2

শাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছে : অপু বিশ্বাস

চট্টগ্রাম, ১০ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস):: কোলের শিশু নিয়ে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরে লাইভে এলেন চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। তার দাবি এই সন্তান চলচ্চিত্র অভিনেতা সাকিব খানের। ছেলে শিশুটির নাম রাখা হয়েছে আব্রাহাম খান জয়।

সোমবার বিকাল চারটায় সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে সরাসরি সাক্ষাৎকার অনুষ্ঠানে অপু বিশ্বাস এসে সাকিব খানের সঙ্গে তার সম্পর্কের কথা তুলে ধরেন। সাক্ষাৎকার অনুষ্ঠানের নাম অপু বিশ্বাস এক্সক্লুসিভ।

অপু বিশ্বাস এবং শাকিব খানের মধ্যে বিয়ের গুঞ্জন গত কয়েক বছর ধরেই ছিল সিনে পাড়ায়। তবে শাকিব বা অপু-কেউই বিষয়টি নিয়ে গণমাধ্যমে কিছু বলেননি।

২০০৬ সালে প্রথম শাকিবের সঙ্গে অপু বিশ্বাস জুটি বাঁধেন। এর পর এক দশক ধরেই নানা সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় ছিলেন দুই জন। অপু জানান, সিনেমার প্রেম গিয়ে পড়ায় ব্যক্তিজীবনেও।

অপু বিশ্বাস জানান, তিনি এই ঘটনা এখনও প্রকাশ করতে না যদি না শাকিব এখন তাকে অস্বীকার করতেন। অপু জানান, ২০০৮ সালে শাকিবের গুলশানের বাসায় বিয়ে হয় তাদের দুই জনের। ফরিদপুর থেকে আনা কাজী তাদেরকে বিয়ে পড়ান ওই বছরের ১৮ এপ্রিল।

আর দুই জনের সন্তান পৃথিবীতে আসে গত বছরের ২৭ সেপ্টেম্বর। ভারতের কলকাতার একটি ক্লিনিকে শিশুটির জন্ম হয়।

অপু বিশ্বাস জানান, শাকিব তার বাসায় এখনও আসেন, ছেলেটিকে দেখে যান, কিন্তু তার সঙ্গে সেভাবে কথা বলেন না। এসব কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অপু। পরে আবার তিনি সামলে নিয়ে শাকিবের সঙ্গে তার জীবনের নানা কাহিনি তুলে ধরেন। তিনি বলেন, ‘আমি অনেক ঠকে গেছে, কিন্তু মাসুম বাচ্চাটাকে ঠকাতে চাই না।’

অপু জানান, কেবল শাকিব নন, তার পরিবারের সদস্যরাও বাচ্চাটাকে দেখে যান মাঝেমধ্যে।

এই অনুষ্ঠানে উপস্থাপক যখন শিশুটিকে দেখাতে চান, তখন অপু তার অনুমতি দেন। উপস্থাপক বলছিলেন, ‘দর্শক আমরা বিরতি থেকে এসে অপু বিশ্বাসের সন্তানকে আপনাদেরকে দেখাবো’। এ সময় অপু বিশ্বাস উপস্থাপককে থামিয়ে দিয়ে বলেন, ‘অপু বিশ্বাস-সাকিব খানের সন্তান’। এরপর উপস্থাপকও বলেন না।

এসব বিষয়ে শাকিব খানের কোনো বক্তব্য তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

বিস্তারিত আসছে…

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত