টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজার শহরে যুবক-যুবতীর রহস্যজনক লাশ উদ্ধার

কক্সবাজার ব্যুরো

চট্টগ্রাম, ১০ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস):: কক্সবাজার শহরের টেকপাড়ার হাঙ্গর পাড়া থেকে প্রেমিকজুটির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে হাঙ্গরপাড়ার আব্বাস নামে এক ব্যক্তি ভাড়া বাসা থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। নিহতরা হলেন, শহরের মোজাহের পাড়ার হাসান আলীর পুত্র আবদুল শুক্কুর আবু (২৫) ও খুরুস্কুল পূর্বহামজার পাড়ার নূরু মিস্ত্রি মেয়ে হাসিনা আকতার (৩০)। বাসা থেকে ইয়াবা সেবনের কিছু সরঞ্জামও উদ্ধার করা হয়েছে।

সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, একটি ভাড়া বাসা থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় শুক্কুরকে পাওয়া যায়। পাশে মেঝেতে অজ্ঞান অবস্থায় হাসিনাকে পাওয়া যায়। উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত আবদুল শুক্কুরের ভাই আবদুল গফুর হক্কানি জানান, আবদুল শুক্কুর পেশায় বৈদ্যুতিক মিস্ত্রি। তবে দীর্ঘদিন মাদকাসক্ত ছিলেন। এই কারণে পেশাগত কাজে অনিয়মিত ছিলেন। মাদকাসক্ত হওয়ার কারণে নিয়মিত বাসায়ও যেতো না।

নিহত হাসিনার মা ছালেহা খাতুন জানান, হাসিনার বিবাহিত। স্বামী ও এক সন্তান রয়েছে। স্বামী কাজের সুবাদে চট্টগ্রামে থাকে। সন্তান নিয়ে হাঙ্গরপাড়ায় ভাড়া থাকতো। পূর্ব পরিচয়ের সূত্র ধরে তিন মাস আগে বয়সে বড় হওয়া সত্তে¡ও শুক্কুরের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে হাসিনা।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ‘ শুক্কুরকে ফ্যানের সাথে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলেও ধারণা হচ্ছে হাসিনা হারপিক খেয়ে মারা গেছে। তার পাশে হারপিকের বোতল পাওয়া গেছে। মুখেও হারপিক লেগেছিল।’ ওই বাসা থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি জানান।

এদিকে সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পরিদর্শন করেছেন কক্সবাজারের পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন। এসময় সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আফরাজুল হক টুকুল, সহকারী পুলিশ (সদর সার্কেল) রুহুল কুদ্দুস।

মতামত