টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হোল্ডিং ট্যাক্স নিয়ে ‘বিভ্রান্তি’ দূর করতে উদ্যোগ নিয়েছে চসিক

চট্টগ্রাম, ০৯ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস)::হোল্ডিং ট্যাক্স বিষয়ে জনগণের ‘বিভ্রান্তি’ দূর করার জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) সচেতনতামূলক প্রচার কার্যক্রম হাতে নিয়েছে বলে জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। রোববার চসিকের ৫ম নির্বাচিত পরিষদের স্থায়ী কমিটির সভায় তিনি এ তথ্য জানান।

মেয়র বলেন, হোল্ডিং ট্যাক্স বিষয়ে জনমনের বিভ্রান্তি দুর করার জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশন সচেতনতামূলক প্রচার কার্যক্রম হাতে নিয়েছে। এ লক্ষে ১৫ এপ্রিল বেলা সাড়ে ১১টায় নগরীর ৪১টি ওয়ার্ডে সর্বস্তরের জনগনের অংশগ্রহনে গণর‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হবে। এ ছাড়াও একই সময়ে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জনমত সৃষ্টির লক্ষে গণর‌্যালিতে ব্যানার, ফেষ্টুন, প্লে-কার্ড বহন করা হবে।

তিনি আরও বলেন, পহেলা বৈশাখকে স্মরনীয় করার লক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনে কর্মরত সেবক থেকে মেয়র পর্যন্ত সম্মিলিত পরিবার সকলে একযোগে উৎসবে মিলিত হবে। এ লক্ষে স্বাধীনতা পার্কে মিলন মেলা, বৈশাখী উৎসব অনুষ্ঠিত হবে। নববর্ষের এ দিনে সকলকে নি:স্বার্থ সেবার জন্য শপথ গ্রহন করানো হবে।

মেয়র বলেন, বাংলাদেশকে নিরাপদ ও শান্তির এলাকা হিসেবে প্রতিষ্ঠার লক্ষে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদককে চিরতরে এ দেশ থেকে উৎখাত করতে হবে। এ লক্ষে দল-মত-ধর্ম-বর্ণ-সম্প্রদায় নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

সভায় নগর অবকাঠামো নির্মাণ ও সংরক্ষন, যোগাযোগ, পানি ও বিদ্যুৎ, পরিচালনা ও রক্ষনাবেক্ষন, শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্য রক্ষা, সমাজকল্যাণ ও কমিউনিটি সেন্টার, নারী ও শিশু বিষয়ক স্থায়ী কমিটির সভা স্ব স্ব কমিটির সভাপতি, সংশ্লিষ্ট কমিটির সদস্য সচিব এবং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত