টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হাটহাজারীতে পৃথক দুইটি অগ্নিকান্ড : ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৮ লক্ষ

হাটহাজারী প্রতিনিধি

চট্টগ্রাম, ০৭ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস)::হাটহাজারী পৌরসভার ফটিকা গ্রামের শাহাজালাল পাড়ায় ও উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নস্থ নাঙ্গলমোড়া বাজারে পৃথক দুইটি অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। অগ্নিকান্ডে একটি বসতঘর (মাটির ঘর) ও একটি টেইলার্স পুড়ে ছাই হয়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৮ লক্ষ টাকা বলে প্রাথমিকভাবে অনুমান করা হয়।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাত ১২টার দিকে পৌরসভাস্থ শাহজালাল পাড়ায় মো. হাবিবুল্লাহ’র মাটির ঘরে মশার কয়েল থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা স্থানীয়দের নিয়ন্ত্রনের বাইরে চলে গেলে হাটহাজারী ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে পৌঁছে আধা ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ওই পরিবারের আসবাপপত্র, ইলেকট্রনিক যন্ত্রপাতি ও কাপড়-চোপড়সহ মূল্যবান জিনিসিপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫ লক্ষ টাকা বলে অনুমান করা হয়।

অন্যদিকে আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নস্থ নাঙ্গলমোড়া বাজারে ভাই-ভাই মার্কেটের ২য় তলায় অগ্নিকান্ডে সূত্রপাত হয়। এতে মো. জিয়া উদ্দিনের টেইলার্সে তৈরীকৃত কাপড়-চোপড় ও সেলায় মেশিন পুড়ে যায়। খবর শুনে হাটহাজারী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে যায়। তার আগে এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানা গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩ লক্ষ টাকা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত