টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সন্দ্বীপে আরো ৩ মরদেহ, নিহতের সংখ্যা বেড়ে ১৭

চট্টগ্রাম, ০৫ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার গুপ্তছড়া ঘাট এলাকায় যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ যাত্রীদের মধ্যে দুই শিশুসহ আরো তিনজনের লাশ পাওয়া গেছে। এনিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে মোট ১৭জন। বুধবার সকালে ঘটনাস্থলের আশপাশ থেকে লাশগুলো উদ্ধার করা হয়। তারা হলেন আনোয়ার হোসেন শিপন (৪০), সাইদ (৯) ও নেহা (৭)।

মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন সন্দ্বীপ উপজেলার ইউএনও মোহাম্মদ গোলাম জাকারিয়া।

তিনি বলেন, সকালে গুপ্তছড়া ঘাটে তিনজনের লাশ ভাসতে দেখে স্থানীয়রা লাশগুলো উদ্ধার করে। তবে ধারণা করা হচ্ছে আরো দুই থেকে তিনজন নিখোঁজ থাকতে পারে।

এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যার দিকে ভাসমান অবস্থায় নিজাম উদ্দিন (৪০), মাসুদুর রহমান (২২), কামরুজ্জামান (৩২), মাঈনুদ্দীন (৩৫), ইউসুফ মাস্টার (৪০) এবং ওসমান মাস্টারসহ (৩৭) নয়জনের লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার সকাল ও দুপুরে ঘটনাস্থলের এক কিলোমিটার এলাকার ভাসমান অবস্থায় একজনের লাশ উদ্ধার করা হয়। এছাড়াও সন্দ্বীপ মাইটভাঙ্গা ঘাটঘর ও দুম্বার খাল থেকে সন্দ্বীপের মুসাপুর গ্রামের হাফেজ উল্লাহ (৫৫) ও কাছিয়া পাড়া গ্রামের মাইনুদ্দিন (৩৫) এবং টেকনাফের বাসিন্দা শামসুল আলমের (৩১) লাশ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত রবিবার সন্ধ্যার দিকে ৪০ থেকে ৫০জন যাত্রী নিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডু উপজেলার কুমিরাঘাট থেকে এমভি শহীদ সালাম নামে একটি যাত্রীবাহী বোট গুপ্তছড়া ঘাটে নামানোর সময় প্রচণ্ড বাতাস এবং ঢেউয়ে ইঞ্জিতচালিত ছোট লাল বোটটি উল্টে যায়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত