টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়ি: ‘বাবা বিদেশ যাত্রী, ছেলে হলেন পরপারের যাত্রী ’

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ০৪ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস)::  ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর দু‘টায় ফটিকছড়ি পৌরসভাধীন দক্ষিন রাঙ্গামাটিয়া চৌমহনী বাজার সংলগ্ন এলাকায় গহিরা-হেয়াঁকো সড়কে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে মুখ থেতলে গিয়ে ঘটনাস্থলে প্রাণ হারায় চালক।

নিহত চালকের নাম মো. ইয়াছিন (২২)। তিনি উপজেলার কাঞ্চননগর ইউপির মধ্য কাঞ্চননগর গ্রামের হলিপাড়ার প্রবাসী ওসমানের একমাত্র পুত্র সন্তান। সে পেশায় একজন রাজমিস্ত্রীর সহযোগী।

ফটিকছড়ি থানার উপ-পরিদর্শক (এস.আই) আরিফ উদ্দিন বলেন, ‘রাস্তার ধারে একটি নাম্বারবিহীন মোটরসাইকেলসহ পড়ে থাকতে দেখে যুবকটিকে পথচারীরা দেখতে পেয়ে উপজেলা সদরে বিশ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে যুবকটি ঝড়ের পূর্ব মুহূর্তে তাড়াহুড়া করে গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে সড়কে মুখ থেতলে যায়। তার গাড়িটি অক্ষত রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।’

বিশ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. প্রদীপ চৌধুরী বলেন, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে। মুখে গুরুতর আহত হয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে তার মৃত্যু হতে পারে।’

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার (ঘটনার দিন) দুপুরে তার বাবা ওমান প্রবাসী ওসমান বিদেশ পাড়ি দিয়েছেন। তার মা ও দুই বোন তার বাবাকে বিদায় দিতে যান বিমানবন্দরে। এদিকে, বিমানবন্দরে না গিয়ে নিহত ইয়াছিন এলাকার সাজ্জাদ নামক এক ব্যক্তির কাছ থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল নিয়ে ঘুরাফেরা করতে বের হন সকালে। দুপুর দু‘টার দিকে তিনি দুর্ঘটনায় প্রাণ হারান। দূর্ঘটনার খবর যখন তার স্বজনরা পায়, তখন বাবাকে আরোহনকারী বিমানটি ওমানের উদ্দেশ্যে ছেড়ে যায়।

রাসেল নামক নিহতের এক বন্ধু বলেন, এ কেমন নিয়তি? বাবা বিদেশ যাত্রী আর এমাত্র ছেলে হলেন পরপারের যাত্রী।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত