টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে হরতালের প্রভাব নেই, যানবাহন চলাচল স্বাভাবিক

চট্টগ্রাম, ০২ এপ্রিল ২০১৭ (সিটিজি টাইমস): ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক নূরুল আলম নূরু (৪৫) হত্যার প্রতিবাদে জাতীয়তাবাদী ছাত্রদলের আহবানে আজ রবিবার চট্টগ্রামে অর্ধ দিবস হরতাল চলছে। তবে সকাল থেকে হরতালের কোন প্রভাব নেই, নগরীতে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকে স্কুল কলেজের ক্লাশ চলছে।

হরতাল আহবান করে নেতা কর্মীরা মাঠে নেই। তবে পুলিশের কড়া নজর দাবী রয়েছে নগর জুড়ে। নগরী জুড়েই সকাল থেকে ছোট বড় যানবাহন চলছে। শহর এলাকার বাস চলছে। তবে নগরী থেকে অন্যন্য জেলার যানবাহন চলাচল বন্ধ রয়েছে বলে জানাগেছে।

এদিকে নগর বিএনপি সভাপতি ডাক্তার শাহাদাত ও সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্করের নেতৃত্বে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে ছাত্রদলের কিছু নেতাকর্মী অবস্থান করছেন।

কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন জানান, হরতালে সব কিছু স্বাভাবিক রয়েছে। কোথাও কোন সমস্যা হচ্ছেনা। আমরা কাউকে হরতালের নামে নাশকতা বা গাড়ি ভাঙচুর করতে দেবো না। নগর জুড়ে বিপুল পরিমান পুলিশ মোতায়েন রয়েছে। সর্তক অবস্থানে আছে পুলিশ। এসএসসি পরিক্ষার্থীরা যাতে নির্ভিগ্নে কেন্দ্রে যাতায়াত করতে পারে সে ব্যবস্থা নেয়া হয়েছে।

উল্লেখ্যঃ গত ২৯ মার্চ (বুধবার) রাতে নগরীর চকবাজার এলাকার নিজ বাসা থেকে সাদা পোশাকে লোকজন কেন্দ্রীয় ছাত্রদল নেতা নুরুল আলম নুরুকে তুলে নিয়ে যাওয়া হয়। পরদিন (বৃহস্পতিবার) বিকেলে রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের কোয়েপাড়া গ্রামের খেলাঘাট এলাকায় কর্ণফুলী নদীর তীর থেকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় নুরুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

মতামত