টক অব দ্য চট্টগ্রাম
Ad2

‘বিএনপি নেত্রীর আঁচলের তলে জঙ্গিদের আস্তানা’

চট্টগ্রাম, ১৯  মার্চ ২০১৭ (সিটিজি টাইমস): বিএনপি নেত্রীর আঁচলের তলে জঙ্গিদের আস্তানা উল্লেখ করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর ভারত সফরের পূর্বে হঠাৎ করে জঙ্গি তৎপরতা বেড়ে যাওয়ার পেছনে একটি চক্র ইন্ধন যোগাচ্ছে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জঙ্গিদের নিয়ে বিশ দলীয় জোট গঠন করেছেন।

রোববার দুপুরে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসালামের বক্তব্যে সমালোচনা করে তিনি বলেন, ফখরুল বলছেন বাংলাদেশে জঙ্গিবাদের কোন স্থান নেই। বাস্তবতা হচ্ছে বিএনপি নেত্রীর শাড়ির আঁচলের তলায় জঙ্গিদের আস্তানা রয়েছে। তিনি আঁচলের আবরণে জঙ্গিদের কিছুদিন ঢেকে রাখেন, আবার দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিতে তাদের কাজে লাগান।

তিনি আরো বলেন, বাংলাদেশে নারীদের যত উন্নয়নের কাজ হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই করেছেন এবং আওয়ামী লীগ সরকারের মাধ্যমে হয়েছে। নারীর উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়ায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে বর্তমান প্রধানমন্ত্রীকে পুরস্কৃত করা হয়েছে। শেখ হাসিনা নারীর অধিকার প্রতিষ্ঠায় যেসব পদক্ষেপ গ্রহণ করেছেন সমগ্র পৃথিবীতে আজ তা প্রশংসিত হচ্ছে।

রাঙ্গুনিয়া উপজেলা মহিলা আ. লীগের সভানেত্রী মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রেহেনা আকতার বেগমের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন উত্তর জেলার সভানেত্রী দিলোয়ারা ইউসুফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আ. লীগের নেত্রী অ্যাডভোকেট ফজিলাতুন্নেছা বাপ্পী এমপি, দক্ষিণ জেলা মহিলা লীগের সভাপতি ও সাবেক এমপি চেমন আরা তৈয়ব, সাধারণ সম্পাদিকা শামীমা হারুন লুবনাসহ আরো অনেকে।

মতামত