টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দুই জঙ্গির লাশের ছবি প্রকাশ

চট্টগ্রাম, ১৬  মার্চ ২০১৭ (সিটিজি টাইমস):: নিহত দুই জঙ্গির মরদেহচট্টগ্রামের সীতাকুণ্ডের প্রেমতলায় জঙ্গি আস্তানায় চালানো অপারেশন অ্যাসল্ট সিক্সটিনে নিহত চার জঙ্গির মধ্যে দুই জনের ছবি প্রকাশ হয়েছে। এদের মধ্যে একজন নারী। আত্মঘাতী বিস্ফোরণের পর ভবনের ছাদ ভেঙে যাওয়ার পর এই মৃতদেহ বাইরে পড়ে থাকতে দেখা গেছে।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম জানিয়েছেন, নিহত জঙ্গিদের মধ্যে এক নারী ও তিনজন পুরুষ। তার মধ্যে দুইজনের দেহ ছিন্নভিন্ন হয়ে গেছে। তারা সবাই নব্য জেএমবির সদস্য। ওই বাড়িতে জিম্মি থাকা সবাইকে উদ্ধার করা হয়েছে।

অপারেশন অ্যাসল্ট সিক্সটিনের অংশ হিসেবে বৃহস্পতিবার ভোর সোয়া ৬টা থেকে সোয়া এক ঘণ্টার অভিযান চালানো হয় বলে জানান ডিআইজি শফিকুল ইসলাম। তিনি বলেন, ‘সকালে সোয়াত টিমের সদস্যরা পাশের ভবন থেকে ছায়ানীড়ের ছাদে প্রবেশের চেষ্টা করে। এ সময় জঙ্গিরা দোতলায় উঠে ‘আল্লাহু আকবর’ আওয়াজ তুলে হামলা চালায়। তখন আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে একজন গুলিবিদ্ধ হয়। আরেকজন আত্মঘাতী বিস্ফোরণ ঘটায়। পরে আরও দুইজন নিহত হয়। দুইজনের মরদেহ পুরোপুরি ছিন্নভিন্ন হয়ে গেছে, ফলে তাদের চেনাই যাচ্ছে না।’

মতামত