টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাঁশখালীতে পায়ুপথে সাড়ে তিন লাখ টাকার ইয়াবা

চট্টগ্রাম, ১১ মার্চ ২০১৭ (সিটিজি টাইমস):   চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সদর এলাকায় বাসে তল্লাশী চালিয়ে ১ হাজার বিশ পিস ইয়াবাসহ শাহ জালাল (১৮) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে তাকে আটক করা হয়। আটক শাহ জালাল কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া বটতলী গ্রামের সৈয়দ আলমের ছেলে।

পুলিশ জানায়, দুপুরে বাঁশখালী নজির আহমেদ ডিগ্রি কলেজের সামনে থেকে একটি বাসে তল্লাশি চালিয়ে সন্দেহভাজনভাবে শাহ জালাল আটক করা হয়। তাকে অধিক জিজ্ঞাসাবাদে সে জানায় তার পেটের ভেতর বিশেষ কায়দায় ইয়াবা লুকানো আছে। তাকে কিছু খেতে ও পানি দিলে সেই ইয়াবাগুলো বের করে দিতে পারবে।

এর কিছুক্ষণ পর আটক শাহ জালাল তার পায়ুপথ দিয়ে ১ হাজার বিশ পিস ইয়াবার কালো কস্টেপ মোড়ানে ১৭টি পোটলা প্রস্রাব করেন। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৩ লাখ ৬০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানা পুলিশের ওসি মো. আলমগীর হোসেন বলেন, শাহ জালাল একজন পেশাদার মাদক পাচারকারী হিসেবে পরিচিত। সে ইয়াবাগুলো কক্সবাজার থেকে ঢাকার পথে নিয়ে যাচ্ছে। এঘটনায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

মতামত