টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে চোর সন্দেহে ব্যবসায়ীকে পিটিয়ে খুন, মামলা

চট্টগ্রাম, ১১মার্চ ২০১৭ (সিটিজি টাইমস):  চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন কলসী দীঘির পাড় এলাকা ভেন্ডা চৌধুরী পাড়ায় চোর সন্দেহে মো. বাবুল (৪০) নামে এক মাছ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় শনিবার (১১ মার্চ) এলাকাবাসীর বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, নিহত বাবুল ও তার আরেক সঙ্গী কলসী দীঘির পাড় ভেন্ডা পাড়া এলাকা দিয়ে আসার পথে ওই এলাকার কিছু লোকজন চোর বলে বাবুলকে আটক করে বেদড়ক মারধর করতে থাকে। একপর্যায়ে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা দুপুর এর দিকে তাকে ছেড়ে দেয়। এতে গুরুতর আহত বাবুল বাসায় আসলে এর কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

এদিকে এ ঘটনায় নিহত বাবুলের ছোট ভাই মো. ফারুক বাদী হয়ে ওই এলাকার ৭/৮জনের নাম উল্লেখ করে এলাকাবাসীর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা ও বন্দর থানা পুলিশের এসআই সাজিদ কামাল জানান, পুলিশ রাতে লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। সকালে তার ময়না তদন্ত সম্পূর্ণ করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

নিহত বাবুল নগরীর বন্দর থানার কলসী দীঘির পাড় সড়কের জাফর আলী মাতব্বর বাড়ির মৃত আব্দুল রশিদের ছেলে। বাবুল এলাকায় মাছ বিক্রির করত।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত