টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামের আনসার সদস্যদের মাঝে ক্রেডিট কার্ড বিতরণ

চট্টগ্রাম, ১০ মার্চ ২০১৭ (সিটিজি টাইমস): ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে একের পর পর আধুনিক উদ্যোগ নিচ্ছে সরকার এবং প্রশাসন। তারই ধারাবাহিকতায় অনলাইনে বেতন নেওয়ার সুবিধা পেতে যাচ্ছে চট্টগ্রামের আনসার সদস্যরা। এর জন্য তাদের মাঝে ক্রেডিট কার্ড বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সম্প্রতি নগরীর ফয়েসলেক এলাকায় আনসার-ভিডিপি অফিসার্স মেস সম্মেলন কক্ষে কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ নূরুল আলম এনডিসি, পিএসসি।

মহাপরিচালক বলেন, আনসার-ভিডিপি একটি প্রসংশিত বাহিনী। দেশের সর্বত্র এই বাহিনীর সুনাম অক্ষুণ্ন রাখতে আপনাদের দায়িত্ব নিতে হবে। এখন থেকে আপনাদের মাসিক সম্মানি সরাসরি ব্যাংকের মাধ্যমে লেনদেন করতে হবে।

সভায় আনসারদের অনলাইনে বেতন প্রদানের জন্য ক্রেডিট কার্ড বিতরণের কর্মসূচির উদ্বোধন করেন তিনি। আর আনসার সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা দেন মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ নূরুল আলম এনডিসি, পিএসসি।

এরপর আনসার-ভিডিপি চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জ, চট্টগ্রাম সদর দপ্তর কার্যালয়, ১২ আনসার ব্যাটালিয়ন, মসজিদ, হাসপাতাল, ব্যারাকসহ স্থাপনা পরিদর্শন করেন তিনি। এসময় চট্টগ্রাম জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ ইয়াছিন আরাফাত, পরিচালক ও রেঞ্জ কমান্ডার নির্মলেন্দু বিশ্বাস উপস্থিত ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত