টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিএনপিকে দুর্বল করতেই অস্ত্র ব্যবসার অভিযোগ: দাবী ডা. শাহাদাতের

চট্টগ্রাম, ০৯ মার্চ ২০১৭ (সিটিজি টাইমস):: বিএনপিকে দুর্বল ও তৃণমূল নেতৃবৃন্দকে মানসিকভাবে হয়রানি করতেই নেতাদেরকে অস্ত্র ব্যবসার সাথে জড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

বৃহস্পতিবার (০৯ মার্চ) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করে তিনি।

সম্প্রতি একটি জাতীয় দৈনিকে গোয়েন্দা সংস্থার বরাত নিয়ে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ চারজন নেতাকে অস্ত্র ব্যবসায়ী হিসেবে উল্লেখ করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ডা. শাহাদাত বলেন, ‘বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর থেকেই হামলা, মামলার মাধ্যমে নেতাকর্মীদের মানসিক নির্যাতন করছে। তারই অংশ হিসেবে নগর বিএনপির সাধারণ সম্পাদকসহ চারজন নেতাকে অস্ত্র ব্যবসার সাথে জড়ানোর চেষ্টা করছে এবং বিএনপিকে নির্মূল করে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে নানাবিধ অপচেষ্টা চালিয়ে আসছে সরকার।’

তিনি বলেন, ‘চট্টগ্রাম বিএনপির দীর্ঘদিনের পরীক্ষিত ও সুস্থ ধারার রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে ছাত্রদল ও যুবদলের তৃণমূল স্তর থেকে উঠে আসা। তাকে অস্ত্র ব্যবসায়ী হিসেবে গোয়েন্দা সংস্থা যে তথ্য উল্লেখ করেছে তা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা, কাল্পনিক ও ভিত্তিহীন। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য নাজিম উদ্দিন, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, নগর যুবদলের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন দীপ্তি, ছাত্রদল সভাপতি গাজী সিরাজ প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত