টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধারের ঘটনায় মামলা, গ্রেফতার ১

চট্টগ্রাম, ০৯ মার্চ ২০১৭ (সিটিজি টাইমস):চট্টগ্রাম নগরীর সেগুনবাগান তালীমুল কুরআন মাদরাসা থেকে ইসমাম হায়দার (৮) নামে এক ছাত্রের লাশ উদ্ধারের ঘটনায় পরিবার করেছে। এদিকে পুলিশ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে। বুধবার রাতে নিহতের বড় ভাই বাদী হয়ে এ মামলা করেন।

পুলিশ জানায়, ঘটনার পরদিন (বুধবার) রাতে নিহত ইসমাম হায়দারের বড় ভাই নাঈম উদ্দিন বাদী হয়ে নগরীর খুলশী থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় সেগুনবাগান তালীমুল কুরআন মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক হাফেজ আবু তাহের প্রকাশ নীলা হুজুরকে প্রধান আসামি করে তিনজনের নাম উল্লেখ করা হয়। অন্য দুজন হাফেজ আব্দুল হক এবং হাফেজ আবু বক্কর। এছাড়াও অজ্ঞাত আরো চারজনে আসামি করা হয়েছে এ মামলায়।

বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ওসি নাছির উদ্দিন বলেন, ইতিমধ্যে আমরা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছি। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন ওয়ারলেস কলোনির সেগুনবাগান তালীমুল কুরআন মাদরাসা থেকে হেফজ বিভাগের ছাত্র ইসমাম হায়দারের (৮) লাশ উদ্ধার করা হয়।

নিহত ইসমাম বাঁশখালী উপজেলার চানপুর পশ্চিম নাকমোড়ার নাজিম উদ্দিনের ছোট ছেলে। তারা দীর্ঘদিন ধরে নগরীর বাকলিয়া থানার দেওয়ানবাজার মাদরাসা ভবন এলাকার একটি ভাড়া বাসায় থাকেন।

জানা যায়, ইসমামের পরিবার তার খোঁজে মাদরাসায় গেলে কর্তৃপক্ষ জানায় ইসমাম নিখোঁজ। পরে পরিবার এসে মাদরাসায় তল্লাশি চালিয়ে চৌকির নিচ থেকে ইসমামের লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মতামত