টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নাজিরহাটে দুই যুবকে কুপিয়ে জখম, হামলাকারীদের গণধোলাই

ক্রিকেট খেলায় বাকবিতান্ডার জের

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ০৬ মার্চ ২০১৭ (সিটিজি টাইমস): ফটিকছড়ি উপজেলার নাজিরহাটে দুই যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। আজ (সোমবার) রাত আটটায় এ ঘটনা ঘটে। ঘটনায় আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলাকারীদের মধ্যে দুই জনকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে উত্তেজিত জনতা। এ সময় হামলাকারীদের কাছ থেকে তিনটি রামদা উদ্ধার করা হয়। হামলাকারীদের মধ্যে গণধোলাই এর শিকার হওয়া যুবকরা হলো-আফাজা(২৩) ও এনাম(২৪)।

ঘটনায় আহতরা হলেন উপজেলার নাজিরহাট পৌরসভাধীন বাবুনগর আজম ক্লাব গ্রামের মো হোসেনের পুত্র মুহাম্মদ জাবেদ (২৩) ও একই গ্রামের মো. মাহাবুবুল আলমের পুত্র মুহাম্মদ রায়হান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার দৌলতপুরের এবিসি উচ্চ বিদ্যালয় মাঠে একটি ক্রিকেট খেলায় দু‘পক্ষের বাকবিতান্ডাকে কেন্দ্র করে গোলযোগের সৃষ্টি হয়। এক পক্ষের নেতৃত্বে ছিলেন আহত মুহাম্মদ জাবেদ। অন্যপক্ষের নেতৃত্ব দেন কুম্ভারপাড়া গ্রামের শাহাজানের পুত্র মুহাম্মদ আফাজ (২৩)।


রাত আটটার দিকে জাবেদ তার বন্ধু রায়হান ও সোহেলকে নিয়ে নাজিরহাট বাজারে যায়। ওই স্থানে ওঁতপেতে থাকা প্রতিপক্ষ আফাজ ও তার সাঙ্গপাঙ্গরা দা-কিরিচ নিয়ে তাদের ধাওয়া দেয়। এক পর্যায়ে উপর্যোপরী কুপিয়ে তাদের উপর হামলা চালায়। এতে জাবেদ ও রায়হান গুরুতর আহত হন। তাদের নাজিরহাটস্থ ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

আহত জাবেদের চাচা মুহাম্মদ মহিউদ্দিন বলেন, পরিকল্পিতভাবে আফাজের সাঙ্গপাঙ্গরা এ হামলা চালিয়েছে। একটি খেলায় তুচ্ছ ঘটনায় তারা এ হামলা চালাতে পারে না।

হামলায় অংশ নেওয়া আফাজের অনুসারী জনতার হাতে আটক কুম্ভারপাড়া গ্রামের মিয়া চৌধুরীর পুত্র মো. এনাম নিজেকে নির্দোষ দাবী করে বলেন, আফাজ, এমরান ও ওসমান এ হামলা চালিয়েছে। তারা সবাই আমাকে সাথে এনে ফাঁসিয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, এটি ফটিকছড়ির একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাটহাজারী সিমান্তে এ হামালার ঘটনা ঘটে। খবর পেয়ে হাটহাজারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার হাতে গণধোলাই এর শিকার হওয়া আটক দুই যুবককে চিকিৎসা দিতে নিয়ে আসে। বর্তমানে পরিস্থিতি শান্ত।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত