টক অব দ্য চট্টগ্রাম
Ad2

না ফেরার দেশে সাংবাদিক মুসা আহমেদ বখতপুরী

ফটিকছড়ির নিজগ্রামে চিরশায়িত

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ০৫ মার্চ ২০১৭ (সিটিজি টাইমস):: না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক, সমাজকর্মী ও সংগঠক মুসা আহমেদ বখতপুরী। তিনি শনিবার মধ্য রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্নালিল­াহী….রাজিউন)। তিনি বিগত এক বছর যাবৎ কিডনি রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মুসা আহমেদ বখতপুরী মৃত্যুর আগ পর্যন্ত দীর্ঘ ২৫ বছর যাবৎ সাংবাদিকতায় যুক্ত ছিলেন। সর্বশেষ তিনি চ্যানেল আই এর কাতার প্রতিনিধি ছিলেন। এছাড়া তিনি বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাথেও সম্পৃক্ত ছিলেন।

আজ (রোববার) বিকেল পাঁচটায় নিজ গ্রাম ফটিকছড়ির বখতপুর ড.এনামুল হক একাডেমীর মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। জানাজায় অংশ নেন রাজনীতিবিদ ফখরুল আনোয়ার, সৈয়দ মুহাম্মদ বাকের, নাজিম উদ্দিন মুহুরী, এইচ. এম আবু তৈয়ব, বখতপুর ইউপি চেয়ারম্যান সোলাইমান বি.কম, সাংবাদিক এস.এম আক্কাছ উদ্দিন, এম.এস আকাশ, মীর মাহফুজ আনাম, সাইফুর রহমান সোহান। এছাড়া সমাজের বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ জানাজায় অংশ নেন।

জানাজা পূর্ব বক্তব্যে বিশিষ্টজনরা মুসা আহমেদ বখতপুরী সম্পর্কে বলেন, ‘তিনি সাংবাদিকতার পাশাপাশি ছিলেন একজন দক্ষ সংগঠক, ক্রিড়ামোদী,পরোপকারী ও সর্বোপরী নিরেট সমাজসেবী। সমাজের অগ্রসরমান মানুষ হিসেবে তার অবদান মানুষ চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত