টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবি’র ৩ হলে পুলিশি অভিযান

চট্টগ্রাম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মী মোফাজ্জল হায়দার ওরফে মোফাকে কোপানোর ঘটনায় জড়িতদের ধরতে তিনটি হলে অভিযান চালিয়েছে পুলিশ। তবে অভিযানে কাউকে আটক বা কোনো কিছু উদ্ধার করা যায়নি।

এদিকে ছাত্রলীগ কর্মী মোফাকে কোপানের ঘটনায় হাটহাজারী থানায় ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে তাৎক্ষণিক ভাবে আসামিদের নাম জানা যায়নি।

শনিবার রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টোরিয়াল বডির সদস্যদের উপস্থিতিতে হাটহাজারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীরের নেতৃত্বে পুলিশ অভিযান শুরু করে। শুরুতেই শাহ আমানত হলের বিভিন্ন কক্ষে অভিযান চালানো হয়। পরে আলাওল ও এ এফ রহমান হলেও যায় পুলিশ।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, দুপুরের হামলার ঘটনায় জড়িতদের ধরতে তিনটি হলে পুলিশ সঙ্গে নিয়ে আমরা অভিযান পরিচালনা করি। তবে অভিযানে কাউকে আটক বা কিছু উদ্ধার করা যায়নি।

উল্লেখ্য, শনিবার দুপুরে শাহ জালাল হলের সামনে অতর্কিতভাবে চারুকলা ৩য় বর্ষের শিক্ষার্থী মোফাজ্জল হায়দার হোসাইন ওরফে মোফাকে এলোপাথাড়ি কোপায় বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক অনুসারী ৪ নেতাকর্মী। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তিনি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত