টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এক পরিবারের সবাই মাদক বিক্রেতা!

চট্টগ্রাম, ১৬ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: নগরী থেকে ২ কেজি গাঁজা ও এক হাজার ইয়াবাসহ এক নারী গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ; রহিমা বেগম (৩৫) নামে ওই নারীর পরিবারের সব সদস্য মাদক বিক্রিতে জড়িত বলে পুলিশের দাবি।

বৃহস্পতিবার রাত ৮টায় অক্সিজেনের অদূরে স্টারশিপ গলির আল রহমানিয়া ফার্নিচার নামের একটি দোকান থেকে রহিমাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, আল রহমানিয়া নামের ফার্নিচার দোকানটি গ্রেফতার রহিমা বেগমের স্বামী সেলিম প্রকাশ খোকনের; তবে দোকানটি সবসময় বন্ধ থাকে। ওই দোকানের পেছনে সেলিম ও রহিমা মিলে গাঁজা-ইয়াবা বিক্রি করে। এমনকি রহিমার দুই ননদ খালেদা ও হাসিনা এবং তাদের স্বামী-সন্তানরাও মাদক বিক্রি করে।

রহিমা, খালেদা ও হাসিনার ১২-১৪ বছর বয়সী কিশোর সন্তানরাও গাঁজা-ইয়াবা বিক্রিতে জড়িয়ে পড়েছে বলে তথ্য দেন ওসি মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, এই একটি পরিবারের সব সদস্য অক্সিজেনের অদূরে স্টারশিপ গলিতে মাদক ব্যবসা করে আসছে। তাদেরকে ধরে বেশ কয়েকবার কারাগারে পাঠানো হলেও তারা নিজেদেরকে সংশোধন করেনি। গ্রেফতার রহিমার ননদ হাসিনা মাদকের একটি মামলায় দুই বছরের সাঁজা পেয়েছেন। তিনি কারাগারে আছেন।

বৃহস্পতিবার গ্রেফতার রহিমার বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় ছয়টি মাদকের মামলা আছে বলে জানান ওসি মোহাম্মদ মহসীন।

মতামত