টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১৩

চট্টগ্রাম, ১১  ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ সময় আরো ৩৫ জন আহত হয়েছেন বলে জানা যায়।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার গজারিয়া এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত ১১টার দিকে নগরকান্দার চরযশোরদী ইউনিয়নের গজারিয়া এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ও খুলনাগামী একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও কাভার্ড ভ্যানের চালকসহ ১৩ জন নিহত হয়। হানিফ পরিবহনের ওই বাসটি ৩৯ জন যাত্রী নিয়ে নড়াইলের লোহাগড়া হয়ে ঢাকা যাচ্ছিল।

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী দিগন্ত পরিবহনের চেকার মো. রবিউল বলেন, হানিফ পরিবহনের ওই বাসটি দ্রুত গতিতে কয়েকটি বাসকে পাশ কাটিয়ে যাওয়ার সময় ওই কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও কাভার্ড ভ্যানের চালকসহ ১৩ জন নিহত হয়।

সংঘর্ষের ঘটনায় বাসে বিস্ফোরণ ঘটে আগুন ধরে যায়। ফরিদপুরের ভাঙ্গা ও গোপালগঞ্জের মুকসুদপুর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ি নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

ভাঙ্গা ফায়ার ব্রিগেডের লিডার রেজাউল হক জানান, দুর্ঘটনায় চালকসহ বাসের ১২ জন ও কাভার্ড ভ্যানের চালক নিহত হন। বাসের আহত যাত্রীদের ভাঙ্গা ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনাস্থল থেকে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম নাসিম বলেন, গজারিয়া এলাকায় বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানো হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত