টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নির্বাচনে অংশগ্রহণ ছাড়া উপায়হীন বিএনপি: চট্টগ্রামে স্বাস্থ্যমন্ত্রী

চট্টগ্রাম, ০৮ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সামনের নির্বাচনে অংশগ্রহণ করা ছাড়া কোন বিকল্প উপায় নেই বিএনপির।

বুধবার বিকেলে চট্টগ্রাম সার্কিট হাউজে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন বিষয়ে চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, নতুন নির্বাচন কমিশনকে চাপে রেখে কৌশলে তারা নির্বাচনে অংশগ্রহন করবে। শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে বিএনপিসহ সকল দল অংশগ্রহণ করবে এবং অংশ নেয়া সব দল জনগনের রায় মেনে নেবে বলে আশাবাদ ব্যক্ত করেন স্বাস্থ্যমন্ত্রী।

তিনি আরো বলেন নতুন নির্বাচন কমিশনকে চাপে রাখার কৌশল হিসেবে বিএনপি তাদের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন। বর্তমান নির্বাচন কমিশন একজন দক্ষ ও অভিজ্ঞ ব্যক্তি। আর নির্বাচন কমিশনের কাজ আইন মেনে নির্বাচন পরিচালনা করা। আইনের বই তাদের সামনে থাকবে আর তারা সেটি মোতাবেক নির্বাচন পরিচালনা করবে। এতে নিরপেক্ষতা নিয়ে কোন প্রশ্নের সুযোগ নেই।

প্রধান নির্বাচন কমিশনারকে বিএনপি জনতার মঞ্চের লোক বলেছে তার একটা যুক্তি আছে উল্লেখ করে মন্ত্রী বলেন, এটা হলো বিএনপির নতুন কৌশল। কেননা নির্বাচন কমিশনকে চাপে রাখতে চায় বিএনপি। আর এটাতে আমারা কোন প্রকার মাইন্ড করি না।

অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. সিরাজুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এম এ সালাম, দক্ষিণ জেলার সভাপতি মোসলেম উদ্দিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মতামত