টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ফেসবুকে পোস্ট দিয়ে মডেল জ্যাকলিন মিথিলার ‘আত্মহত্যা’

চট্টগ্রাম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: আলোচিত-সমালোচিত মডেল জ্যাকলিন মিথিলা আত্মহত্যা করেছেন। গত ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের বাড়িতে গলায় ফাঁস দেন মিথিলা। তার বাবা স্বপন শীল মঙ্গলবার সন্ধ্যায় খবরটি নিশ্চিত করেছেন। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার মেয়ে আর নেই। মেয়ের শেষকৃত্য হয়েছে। আমি আজ (মঙ্গলবার) রাতে ঢাকায় যাচ্ছি।’’

তবে কেন কী কারণে মিথিলা আত্মহত্যা করেছেন তা মোবাইল ফোনে বলতে রাজি হননি। শুধু এটুকু বলেন, চট্টগ্রামের বন্দর থানায় মামলা হয়েছে।

খোলামেলা ছবি ফেসবুকে পোস্ট করে এবং নিজেকে বাংলার সানি লিওন দাবি করা এ মডেলের ফেসবুক ওয়ালে ঢুকে আত্মহত্যা সম্পর্কিত দুটি স্ট্যাটাস পাওয়া যায়। একটি ৩০ জানুয়ারি রাত ১১টা ৪৯ মিনিটে দেওয়া। এতে তিনি লিখেন, ‘কালকে আমি আত্মহত্যা করব। কেউ আমাকে প্রত্যাখান করে নাই। আমিও কাউকে প্রত্যাখান করি নাই। কিন্তু আমি আত্মহত্যা করব।’

মিথিলার ফেসবুকে পেজ ভিজিট করে জানা যায়, ওই পোস্টে ৯৫৫ জন লাইক দেন। পাশাপাশি বেশকিছু কমেন্ট পড়ে।

আবার ৩১ জানুয়ারি সকাল ৭টা ২৮ মিনিটে লিখেন, ‘ধীরে ধীরে মৃত্যুর পথে পা বাড়াচ্ছি।’

জ্যাকলিন মিথিলার নামের প্রথম অংশ জ্যাকলিন নেওয়া হয়েছে জ্যাকলিন ফার্নান্দেজ এর নাম থেকে। তার অভিনয় পছন্দ করেন বলে মিথিলা নিজের নামে জ্যাকলিন যুক্ত করে নেন। তবে তিনি অনুসরণ করতেন সাবেক পর্নস্টার ভারতীয় অভিনেত্রী সানী লিওনকে। অবশ্য জ্যাকলিন মিথিলা সানী লিওনের অতীতকে নয় বরং বর্তমানকে অনুসরণ করেন বলে তখন জানিয়েছিলেন।

তার আসল নাম জয়া শীল। জন্মেছেন এবং শৈশব কাটিয়েছেন ফেনীতে, দাদাবাড়ীতে। কৈশোরের শুরুতে তিনি চট্টগ্রামে চলে আসেন এবং সেখানেই বড় হন। তিনি প্রকৌশল বিদ্যায় পড়াশোনা করেছেন।

বেশকিছু মিউজিক ভিডিও করার পাশাপাশি পি এ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ ছবিতে আইটেম গানে নাচেন মিথিলা।- পরিবর্তন

মতামত