টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ০৫ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস): ফটিকছড়ি উপজেলায় ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। আজ রোববার সন্ধ্যা সাড়ে পাঁচটায় উপজেলার পাইন্দং- কাজিরহাট সড়কের আঁধার টেক সংলগ্ন ইদ্রিছ ব্রিক ফিল্ডের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. জুনায়েদ (২১)। তিনি উপজেলার পাইন্দং ইউনিয়নের বৃন্দাবনহাট সংলগ্ন বদি তালুকদার বাড়ির প্রবাসী আব্দুছালামের দ্বিতীয় পুত্র। জুনায়েদ নাজিরহাট জামিয়া মিলি­য়া আহমদিয়া কামিল (এম.এ) মাদ্রাসায় ফাজিল দ্বিতীয় বর্ষের ছাত্র। এছাড়া পাশাপশি তিনি মুঠোফোন কোম্পানি ‘রবি’ এসআর পদে চাকুরি করতেন।

দুুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, কোম্পানির কাজ শেষ করে কাজিরহাট থেকে মোটরসাইকেল যোগে বৃন্দাবনহাটের দিকে আসছিলেন জুনায়েদ। পথিমধ্যে আঁধার টেক সংলগ্ন ইদ্রিছ ব্রিক ফিল্ডের পাশে আসলে পেছন থেকে মালবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। সেখান থেকে তাকে উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। ঘাতক ট্রাক ও চালককে স্থানীয় লোকজন আটক করে ভূজপুর থানা পুলিশের কাছে সোপার্দ করে।

নিহতের সহকর্মী মো. ইরফান বলেন, জুনায়েদ গত ৬ মাস পূর্বে রবি কোম্পানিতে চাকুরি নেন। প্রতিদিনকার ন্যায় আজকেও উপজেলার বিভিন্ন জায়গা থেকে কোম্পানির টাকা সংগ্রহ শেষে কাজিরহাটে প্রাইম ব্যাংকে তা জমা করে বাড়ি ফিরছিল সে। অত্যন্ত বিনয়ী এ সহকর্মীর এভাবে চলে যাওয়া কোনভাবেই মানতে পারছি না।

নিহতের বাড়িতে গিয়ে সন্ধ্যায় কথা হয় নিহতের খালাতো ভাই মো. ফয়েজ এর সাথে। তিনি বলেন, অনুমতি সাপেক্ষে আমরা ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের পক্রিয়া করছি।

মতামত