টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে আটক ২৪ ‘জঙ্গি’ কারাগারে

চট্টগ্রাম, ০৪ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস): চট্টগ্রাম নগরীতে জঙ্গি সন্দেহে আটক হওয়া ‘ইসলামী সমাজের’ ২৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।শনিবার বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে তাদের হাজির করা হলে আদালত এ নির্দেশ দেন।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার পরিতোষ ঘোষ বলেন, পাহাড়তলী থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া একটি মামলায় তাদের আদালতে হাজির করা হলে আদালত শুনানি শেষে এ আদেশ দিয়েছেন এবং তাদের পরবর্তী শুনানির সময় রোববার নির্ধারণ করেছেন।

উল্লেখ্য, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর পাহাড়তলী থানার মৌসুমী আবাসিক এলাকার এক নম্বর সড়কের ২০১১ নম্বর বাড়ি থেকে ইসলামী সমাজের চট্টগ্রাম অঞ্চলের নেতা মো. রুহুল আমিন (৪৫) এবং টঙ্গী অঞ্চলের নেতা মো. ইউছুফ আলীসহ (৪৬) মোট ২৪ জনকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

আটকদের মধ্যে অন্যরা হলেন- আমির হোসেন (৫০), জামাল উদ্দিন (৪২), আবু হানিফ হারিজ (৫৩), রফিকুল ইসলাম প্রকাশ রুবেল (২৭), আলমগীর হোসেন (৩৫), দিদার হোসেন (৩৫), আনোয়ার (৪৪), শাহ আলম (৪০), রবিউল হোসেন (৩৭), তৌহিদুল ইসলাম (২২), আনোয়ার হোসেন (৪২), আব্দুল ওহাব (৫৪), আব্দুর রব (৪০), মো. ছাদেক (৪২), আবু বক্কর কামাল (৫০), আব্দুল কাদের (২৭), আকবর হোসেন (৪২), সাইফুল ইসলাম (২৬), ইব্রাহিম খলিল (২৬), মোবারক আলী (৪৫), আব্দুল হাকিম (৪৫) এবং রবিউল (২৮)।

মতামত