টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গণমানুষের প্রিয় পত্রিকা হয়ে উঠুক ‘প্রিয় চট্টগ্রাম’

ফটিকছড়িতে বর্ষপূর্তি’র আলোচনা সভায় বক্তারা

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে


চট্টগ্রাম, ০৩ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস): :বস্তুনিষ্ট সংবাদ, খবর আর খবরের পেছনের খবর তুলে আনার মধ্য দিয়ে বৃহত্তর চট্টগ্রামের গণমানুষের প্রিয় পত্রিকা হয়ে উঠুক ‘প্রিয় চট্টগ্রাম’। তৃণমূলের অবহেলিত, নির্যাতিত, বঞ্চিত, নিপীড়িত মানুষের কথা বলার অনন্য মাধ্যম হউক এ পত্রিকা। আজ শুক্রবার ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাধীন খস্তুরী রেস্টুরেন্টে প্রিয় চট্টগ্রামের ২ য় বর্ষে পদার্পন ও বর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষে প্রিয় চট্টগ্রাম পাঠক ফোরাম ‘প্রিয়জন’ ফটিকছড়ি কর্তৃক আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

প্রিয় চট্টগ্রাম’র ফটিকছড়ি (ভূজপুর) প্রতিনিধি সাইফুর রহমান সোহানের সভাপতিত্বে ও সাংবাদিক মীর মাহফুজ আনামের সঞ্চালনায় অনুষ্টানের উদ্ধোধন করেন সমাজকর্মী ও সার্ভেয়র এম.এ তাহের। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলো’র ফটিকছড়ি প্রতিনিধি সাংবাদিক এস.এম আক্কাছ উদ্দিন। প্রধান আলোচক ছিলেন সাংবাদিক ও সমাজকর্মী জাহাঙ্গীর উদ্দিন মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মু. ইছমাঈল হোসেন, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি সাংবাদিক ও প্রভাষক সৈয়দ মু. মাসুদ, ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক এন.এম রহমত উল­াহ, অধ্যাপক ফিরোজ আলম, রাজনীতিবীদ ও সমাজকর্মী নাছির উদ্দিন, নাজিরহাট পৌর কাউন্সিলর আলী আকবর ঝুনু, মাষ্টার মু. মফিজুল আনোয়ার, ব্যবসায়ী ও সমাজসেবক সামশুল আলম কোম্পানী, রোসাংগীরি ইউ.পি সচিব জাকারিয়া সিকদার, নাজিরহাট পেপার ষ্টোরের সত্ত¡াধিকারী আবুল কাশেম তালুকদার, প্রবীণ ব্যবসায়ী দিদারুল আলম, ব্যবসায়ী মু. বেলাল উদ্দিন, যুবলীগ নেতা মু. হাসমত উল­াহ, মাস্টার আনোয়ার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাঠক ফোরাম সদস্য, আবছার মানবাধিকার কর্মী শহীদুল ইসলাম শহীদ, শম্ভু কুমার শীল, সংগঠক আব্দুল খালেক, পাঠক ফোরাম ‘প্রিয়জন’ সদস্য আলা উদ্দিন হাশমী জোসেফ, নুরুল আলম, ইসমাঈল খান, আবু তাহের, জিকু, রাশেদ প্রমূখ। আলোচনা সভা শেষে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করে অতিথিরা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত