টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত দুই

চট্টগ্রাম, ০৩ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম মহানগরীর ষোলশহর দুই নাম্বার গেইট এবং পাহাড়তলী বারো কোয়াটার এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ২ জন নিহত হয়েছেন।

শুক্রবার দুপুরে এবং রাতে এসব দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, রাইডার চালক সালাউদ্দিন (২৫) ও মোটর সাইকেল আরোহী কোহিনূর বেগম (২৩)

ফায়ার সার্ভিসের উপ-সহকারী জসিম উদ্দিন জানানে, শুক্রবার রাত ৯টার দিকে নগরীর ষোলশহর ২ নং গেইট এলাকায় ফ্লাইওভারের কাজের জন্য রাস্তার পার্শ্বে টিন দিয়ে ঘেরাওয়ে একটি দ্রুতগামী রাইডার নিয়ন্ত্রণ হারিয়ে মেরে দিয়ে উঠে যায়। এতে এর চালক গুরুতর আহত হয়।

পুলিশ কন্ট্রোল রুম থেকে সংবাদ পেয়ে আমাদের একটি গাড়ি ঘটনাস্থলে যাওয়ার পর দেখেন স্থানীয় লোকজন চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, ষোলশহরে রাইডার উল্টে আহত চালক সালাউদ্দিনকে ৯টা ২০ মিনিটে হাসপাতালে আনার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে এর আগে শুক্রবার বেলা ২টার দিকে নগরীর পাহাড়তলী থানাধীন বার কোয়াটার এলাকায় মোটর সাইকেল আরোহী স্বামী স্ত্রীকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান কোহিনূর বেগম। আহত স্বামীকে চমেক হাসপাতালে নেয়া হয়।

পাহাড়তলী থানার ওসি আলমগীর হোসেন এ খবর নিশ্চিত করেছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত