টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ভারতের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা

চট্টগ্রাম, ০১ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস): টেস্ট মর্যাদা পাওয়ার ১৬ বছর পর অবশেষে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ভারতের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য মুশফিকুর রহিমকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বুধবার বিকাল সোয়া ৩টায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এই দল ঘোষণা করেন।

দলে সুযোগ পেয়েছেন বিসিএলে ডাবল সেঞ্চুরি করা উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস। দল থেকে বাদ পড়েছেন পেসার মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও উইকেটরক্ষ নুরুল হাসান সোহান।

ইনজুরি কাটিয়ে ফিরেছেন অধিনায়ক মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও টেস্ট স্পেশিয়ালিস্ট মুমিনুল হক সৌরভ।

আগামী ৯ ফেব্রুয়ারি হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে একমাত্র টেস্টে বিরাট কোহলিদের মুখোমুখি হবে মুশফিকুর রহিমের দল।

এদিকে বাংলাদেশের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে কোহলিকে অধিনায়ক করে ১৬ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে ভারত ক্রিকেট বোর্ড। ছয় বছর পর জাতীয় দলে ফিরেছেন তামিলনাড়ু উইকেটরক্ষক ব্যাটসম্যান অভিনব মুকুন্দ।

বাংলাদেশ দল: মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), মুমিনুল হক সৌরভ, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, কামরুল ইসলাম রাব্বি, তাসকিন আহমেদ, লিটন দাস, ইমরুল কায়েস, শফিউল ইসলাম ও শুভাষিস।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত