টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে দুর্ঘটনায় পর্যটক নিহত, আহত ১০

চট্টগ্রাম, ০১ ফেব্রুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস): চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা পাগলিরবিল নামক এলাকায় পর্যটকবাহী হাইয়েসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মো. জিম বাবু (১৬) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় হাইয়েস চালকসহ অন্তত আরো ১০ জন আহত হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারী) সকালে ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি টাঙ্গাইলের গোপালপুরের এমরান হোসেনের পুত্র।

দুর্ঘটনায় আহত কয়েকজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- হাইয়েস চালক মো. শিপন মিয়া (৪০), আমজাদ হোসেন(৫০) মোঃ নাছিম (৩৫), রবি শীল (২০), ও মোঃ আমজাদ(৩০)। নিহত জিম বাবু ও আহতরা সবাই টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার বাসিন্দা। এদেরকে মালুমঘাট হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, বুধবার সকাল ৬টার দিকে মহা-সড়কের ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় চট্টগ্রামমুখি হাইয়েস ও কক্সবাজার মুখি ট্রাক চট্ট-মেট্রো-ট ১১-১৯৩২ এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পর্যটকবাহী হাইয়েসটি দুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে ১জনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সেলিম মিয়া জানান, চট্টগ্রামমুখী মাইক্রোবাস ও কক্সবাজারমূখী তেলবাহী ভাউসার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মাইক্রোবাসটি ছিটকে পাশের ধানক্ষেতে পড়ে যায়। এতে মাইক্রোবাসটিতে থাকা এক যাত্রী নিহত হয়। ঘটনা আহত হয় আরো অন্তত ১০ যাত্রী।

তিনি জানান, সড়ক দুর্ঘটনায় আহত পর্যটকদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি ফাঁড়ির হেফাজতে রাখা হয়েছে। নিহত ব্যাক্তিকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

মতামত