টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় ফটিকছড়ির দুই ব্যক্তি নিহত

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ৩১ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):  সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দুই ব্যক্তি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাতটায় রাস আল খাইমাহ’র খুজাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খুটির সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় আরো তিনজন বাংলাদেশী আহত হন।

নিহত ব্যক্তিরা হলেন মো. আলমগীর(৪৫)। তিনি উপজেলার ফটিকছড়ি পৌরসভাধীন ধুরং জব্বারিয়া স্কুল সংলগ্ন কাউন্সিলর জসিমের বাড়ির মৃত ফজলে রাব্বি চৌধুরীর দ্বিতীয় পুত্র।

নিহতের ভাগিনা যুবলীগ নেতা মোহাম্মদ হাসান বলেন, আরব আমিরাতে বসবাসরত আমাদের এক আত্মীয় আমার মামার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার তিনটি কন্যা সন্তান রয়েছে। সেখানে তিনি বিল্ডিং নির্মানের ঠিকাদারি করতেন। তিনি সর্বশেষ গত ছয় মাস পূর্বে দেশে এসছিলেন।’

নিহত অপরজন রহিম উদ্দিন (৪২)। ঘটনার প্রত্যক্ষদর্শী আরব আমিরাতের বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জয়নুল হক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন । তার বাড়ি উপজেলার পাইন্দং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আলমদার চৌধুরী নয়া বাড়ি। তিনি সেখানে নির্মাণ শ্রমিক ছিলেন।

মতামত