টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে হাসপাতাল ও হার্ডওয়ার দোকানে চুরি, আটক ১

 এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ৩১ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):  মিরসরাইয়ে একটি বেসরকারি হাসপাতাল ও হার্ডওয়ার দোকানে চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাত ও মঙ্গলবার সকালে বারইয়ারহাটের কমর্ফোট হাসপাতাল ও মোশাররফ হার্ডওয়ারের এই চুরির ঘটনা ঘটে। এসময় চোরের দল নগদ ৫০ হাজার টাকা, মোবাইল সেট ও মূলবান জিনিসপত্র নিয়ে গেছে। চুরির অভিযোগ জাহিদ হোসেন লাভলু (২৬) নামে একজনকে আটক করে জোরারগঞ্জ থানায় সোর্পদ করা হয়েছে। সে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের সোনাপাহাড় গ্রামের জাহাঙ্গির আলমের পুত্র।

বারইয়ারহাট পৌরসভার কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, মঙ্গলবার সকালে হাসপাতালে রিসিভশনে ব্যবহৃত কম্পিউটার চালু না হওয়ায় হিসাব রক্ষণ কক্ষে গিয়ে দেখতে পান কম্পিউটারের পিসি খুলে নিয়ে জাহিদ হোসেন লাভলু নামে একজন চোর ব্যাগে ভরে ফেলেছে। পরে তাকে সন্দেহমূলক ভাবে আটক করে ব্যাগ তল্লাশি করে পিসিটি বের করা হয়। লাভলুকে জোরারগঞ্জ থানা সোপর্দ করা হয়েছে। এবিষয়ে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

মোশাররফ হার্ডওয়ারের স্বত্ত¡াধিকারী মোশাররফ হোসেন নিপুন জানান, মঙ্গলবার সকালে তিনি দোকানে এসে দেখতে পান ক্যাশবাক্স ভাঙ্গা। কোন টাকা পয়সা নেই। পরে উপরের দিকে তাকালে ছাদের টিন কাটা দেখতে পান। তিনি আরো জানান, চোরের দল উপরের টিন কেটে দোকানে প্রবেশ করে ক্যাশবাক্সে থাকা নগদ ৫০ হাজার টাকা, একটি মোবাইল ও বিভিন্ন গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে গেছে।

স্থানীয়রা জানান, সম্প্রতি বারইয়ারহাট বাজারসহ উপজেলা জুড়ে চুরি ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম বেড়ে গেছে।

এবিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল চন্দ্র দেবনাথ জানান, কমর্ফোট হাসপাতালে চুরির ঘটনা একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম। এবিষয়ে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

মতামত