টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফেনীতে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম, ২৯  জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: ফেনীতে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলার আবেদন করেছে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

রোববার দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান খাঁনের আদালতে তিনি ওই মামলার আবেদন করেন। বিকেল ৩টায় বিচারক মামলার বিষয়ে আদেশ দিবেন বলে আদালত সূত্রে জানা গেছে।

বাদী পক্ষের আইনজীবী জিপি প্রিয় রঞ্জন দত্ত মামলার আবেদনের বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৩ জানুয়ারি ইকবাল সোবহান চৌধুরী সম্পাদিত ইংরেজি দৈনিক বাংলাদেশ অবজারভার পত্রিকায় ‘Police await PM’s order to crack down on drug lords’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

ওই প্রতিবেদনে বাদীর মানহানী ও সুনাম ক্ষুণ্ন হওয়ায় মানহানির মামলা দায়ের করা হয়। মামলায় ২৩ জন সাক্ষীর নাম উল্লেখ করা হয়।

এতে উল্লেখ করা হয়, বাদীর বিপুল পরিমাণ জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বাদীর সুনাম ক্ষুণ্ণ করে জনগণের নিকট হেয় প্রতিপন্ন করায় ডেইলি বাংলাদেশ অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীর ও সংশ্লিষ্ট প্রতিবেদক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেনীর আদালতে ১০ কোটি টাকার মানহানি মামলা করা হয়।

এ মামলায় ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী পক্ষে আইনজীবী ছিলেন হাফেজ আহম্মদ, এ এস এম আনোয়ারুল করিম ও কবি বাদল আহম্মদ। বিকেল ৩ টায় মামলার আবেদনের বিষয়ে আদেশ দিবেন সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান খাঁন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত