টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সিএমপিতে মিতুর বাবা-মা’কে জিজ্ঞাসাবাদ

চট্টগ্রাম, ২৬ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস): সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার বিষয়ে প্রয়োজনীয় তথ্য পেতে মিতুর বাবা মোশাররফ হোসেন ও মা শাহেদা মোশাররফকে জিজ্ঞাসাবাদ করেছে তদন্ত কর্মকর্তা।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কার্যালয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার (উত্তর) মো. কামরুজ্জামান তাদের জিজ্ঞাসাবাদ করেন।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মিতুর মায়ের কাছ থেকে বেশ কিছু তথ্য জানার চেষ্টা চালানো হচ্ছে।’

এর আগে চলতি বছরের ০২ জানুয়ারি বাবুলের বাবা সাবেক পুলিশ কর্মকর্তা আবদুল ওয়াদুদ মিয়া ও মা শাহেদা ওয়াদুদের সঙ্গে কথা বলেন তদন্ত কর্মকর্তা।

গত বছরের ১৫ ডিসেম্বর বাবুল আক্তার এবং ২২ ডিসেম্বর মাহমুদার বাবা ও বাবুলের শ্বশুর সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেনের সঙ্গে কথা বলেন তদন্ত কর্মকর্তা।

প্রসঙ্গেত, ২০১৬ সালের ০৫ জুন চট্টগ্রাম নগরের জিইসি মোড় এলাকায় ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করা হয় এসপিপত্নী মিতুকে। এ ঘটনায় এসপি বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা করেন। এরপর ২৪ জুন মধ্যরাতে ঢাকার বনশ্রী এলাকার শ্বশুরবাড়ি থেকে বাবুল আক্তারকে তুলে নিয়ে যায় পুলিশ। প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে আবার বাসায় পৌঁছে দেয়া হয়।

সবশেষ গত বছরের ৬ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বাবুলের আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে চাকরিচ্যুত করার বিষয়টি জানানো হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত