টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সম্পাদকের উপর হামলা

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ২৩ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):  জেলার রামগড়ে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরীর উপর  হামলার ঘটনা ঘটেছে।  সোমবার সকাল সাড়ে ১১টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে  তিনি এ হামলার স্বীকার হন। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. মানিক চন্দ্র শীল জানান, আহতের মাথা, হাত ও পায়ের চারটি স্থানে জখমের চিহৃ রয়েছে। তিনি বর্তমানে চিকিৎসাধীন আছেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি খাজা নাজিম উদ্দিন জানান, সম্প্রতি খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার রইচ উদ্দিনের উপর হামলার প্রতিবাদ জানাতে উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডদের একটি বৈঠক শেষে মুক্তিযোদ্ধা কার্যালয়ের সামনের ব্রীজের উপর পেচন থেকে ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল জসিমকে মারধর করেতে থাকে চিৎকার শুনে আমি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাশেম আলী এগিয়ে গেলে তাঁরা আমাদেরও গালমন্দ করে জসিমকে আহত অবস্থায় ব্রীজের নিচে ফেলে দেয়।  তিনি আরো জানান, মামলার প্রস্তুতি চলছে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূল শাস্তি দাবী করেন।

আহত জসিম উদ্দিন জানান, র্পূবপরিকল্পনা মোতাবেক সন্ত্রাসীরা আমার উপর এ হামলা করেছে তিনি বেশ কয়েক জনকে চিনতে পেরেছেন বলে জানান। তিনি বলেন, তাঁরা আমাকে মেরে ক্ষান্ত হয়নি  আহত অবস্থায় ব্রীজের নিচে ফেলে দেয়।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিফুর রহমান জনান, পিতার উপর হামলার প্রতিবাদ করবে সন্তানেরা সেখানেও সন্তানদের উপর নিলজ্জ হামলা। এটি খুবই লজ্জার মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তানেরা হামলার স্বীকার হচ্ছে। তিনি দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

রামগড় থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, খবর পেয়ে তিনি আহত জসিমকে দেখতে হাসপাতালে যান।  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত