টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালো মান্নান ইঞ্জিনিয়ার ফাউন্ডেশন

চট্টগ্রাম, ২৩ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: গত ১০ জানুয়ারি মঙ্গলবার আগ্রাবাদ এক্সেস রোডস্থ রহমানবাগ এর খান সাহেব কলোনিতে ভয়াবহ আগুনে পুড়ে ২৫ টি পরিবার সর্বহারা হয়ে যায়।

এ সময় ক্ষতিগ্রস্থ পরিবারদের পাশে দাড়ায় মান্নান ইঞ্জিনিয়ার ফাউন্ডেশন। ফাউন্ডেশনের পক্ষ থেকে রহমানবাগ এর সুপরিচিত মাস্টার আমির হোসেন ও আব্দুল মোমিন রানার পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানটির কার্যক্রম শুরু করা হয়।

এসময় উপস্থিত সংস্থাটির সদস্য রানা আমির সহ দয়াবান ভাইদের উদ্যোগে এবং জেলা পুলিশ পরিবারের সন্তান জুবায়ের হক শাওন, শিফা ও পলির বিশেষ সহযোগিতায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রয়োজনীয় সামগ্রী একিট করে পানির ড্রাম,মগ,হাড়ি পাতিল,ও কড়াই বিতরণ করেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ব্যক্তিবর্গরা।

বিশেষ অতিথি হিসিবে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিপ্যায়ার বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা অতিরিক্ত কর কমিশনার জনাব মোহাম্মদ বজলুল কবির ভূঁইয়া ও বিশিষ্ট সাংবাদিক ও কথা সাহিত্যিক সাখাওয়াত হোসেন মজনু।

উল্লেখ্য যে গত ১০ জানুয়ারি থেকে ক্ষতিগ্রস্তদের সর্বাত্মক সহযোগিতা করার প্রয়াস চালিয়ে যাচ্ছে আমির, রানা সহ মান্নান ইঞ্জিনিয়ারের ছেলে সুলতান মাহমুদ,রেজওয়ানুর রহমান মূন্না,মোঃ আলি মর্তূযা,সহিদ সওদাগর,ফরিদ সওদাগর,আহিদ,সিদ্দিক মিয়া,আবুল কালাম, জাহাঙ্গীর, আব্দুল লতিফ, ইসমাইল হূমায়ন প্রমুখ হৃদয়বান ব্যক্তি ও সমাজের নবপ্রজন্মের তরুনরা।- প্রেস বিজ্ঞপ্তি

মতামত