টক অব দ্য চট্টগ্রাম
Ad2

তিন মাসের মধ্যে আগামী নির্বাচনের ইশতেহার

চট্টগ্রাম, ১৫ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস)::  তিন মাসের মধ্যে আগামী নির্বাচনের ইশতেহার তৈরি হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে কুশলবিনিময় শেষে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

সেতুমন্ত্রী বলেন, ‘শনিবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এক বছর পর এই অফিসে এসে আগামী নির্বাচনের প্রস্তুতির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এখন থেকে সারাদেশে নির্বাচনের জন্য কাজ করবেন দলের নেতাকর্মীরা। যদি কোথাও কোনো নেতাকর্মীর মধ্যে মতবিরোধ বা দলীয় কোন্দল তৈরি হয় তাহলে এ কার্যালয়ে এনে সাংগঠনিকভাবে তার সমাধান করা হবে।’

এ সময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দফতর বিষয়ক সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, মারুফা আক্তার পপি, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত