টক অব দ্য চট্টগ্রাম
Ad2

উপজাতীয় নেতা শিক্ষাবিদ নকুল চন্দ্র ত্রিপুরার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ১৫ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: পার্বত্য চট্রগ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ, ১৯৮৮ সালের পাবর্ত্য চট্রগ্রাম সংক্রান্ত জাতীয় কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট সমাজ সেবক নকুল চন্দ্র ত্রিপুরা (৯৬) এর অন্ত্যেষ্টিক্রিয়া ১৫ জানুয়ারী রবিবার বিকাল ৩ টায় মহামনিস্থ পারিবাড়িক মহাশ্মশানে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত কারণে অসুস্থ ছিলেন। গত শনিবার বিকাল ২টায় নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তিনি অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন। তিনি রামগড় উচ্চ বিদ্যালয় জাতীয় করণের পূর্বে শিক্ষকতা ছাড়াও রামগড় বালিকা বিদ্যালয় প্রতিষ্ঠার সাথে জড়িত ছিলেন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পার্বত্য শরনার্থী বিষয়ক ট্্রাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, ভারতীয় লোকসভার সংসদ সদস্য জিতেন্দ্র চৌধুরী, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব ও পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, উপজেলা পরিযদ চেয়ারম্যান শহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহিদুল আলম, রামগড় ইউএনও আল-মামুন মিয়া, পৌর মেয়র কাজী শাহজাহান, উপজেলা আওয়ামীলীগ আহŸায়ক শাহআলম মজুমদার, রামগড় মুক্তিযোদ্ধা সংসদ, রামগড় প্রেসক্লাব, খাগড়াছড়ি দক্ষিণাঞ্চল প্রেসক্লাব, উপজেলা হেডম্যান-কার্বারী এসোসিয়েশন, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ, ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, ত্রিপুরা যুব কল্যাণ সমিতিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

 

মতামত